ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘ওদের ভালো জুটি হলে জেতা কঠিন হতো’

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৫
‘ওদের ভালো জুটি হলে জেতা কঠিন হতো’ ছবি : শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর থেকে: ভালো একটা জুটিই জিতিয়ে দিতে পারতো চিটাগং ভাইকিংসকে। প্রতিপক্ষকে জুটি গড়ার সুযোগই অবশ্য দেননি ঢাকা ডায়নামাইটসের স্পিনার মোশাররফ হোসেন রুবেল।

অল্প সময়ের ব্যবধানে এ বাঁহাতি স্পিনার চার উইকেট তুলে নিলে চিটাগং আটকে যায় মাত্র ৭৬ রানে।

ফলে ১২১ রান করেও ৪৫ রানের বড় জয় পায় ঢাকা ডায়নামাইটস। সঙ্গে শেষ চারে ওঠার দৌড়ে অনকেটাই এগিয়ে যায় তারা।

লো-স্কোরিং ম্যাচে ঢাকার এমন দারুণ জয়ে অবদান রাখে মোশাররফের করা ইনিংসের ১৪তম ওভারটি। ওই ওভারে মোশাররফ নেন  উইকেটে থিতু হওয়া  ইলিয়াসস সানি সহ মোহাম্মদ আমির ও শফিউল ইসলামের উইকেট। ৪ ওভারে ১৬ রানে একাই তোলেন চার উইকেট।

ম্যাচ শেষে মোশাররফ মানলেন একটি জুটি গড়ে উঠলে জয় পাওয়া সহজ হতো না, ‘ম্যাচটিতে জয়ের সম্ভাবনা দুই দলেরই ছিল ফিফটি-ফিফটি। ইনিংসের শুরুর দিকে ওদের ভালো একটা জুটি হলে আমাদের জন্য ম্যাচটি জেতা খুব কঠিন হতো। শেষ পর্যন্ত আমরা জিততে পেরেছি। সে কারণে ভালো লাগছে। ’

দারুণ বল করে চার উইকটে তুললেও মোশাররফ মনে করেন এখনো নিজের সেরাটা দেওয়া হয়নি, ‘এবারের বিপিএলে ভালো খেলার বড় চ্যালেঞ্জ ছিল। যদিও এখনো নিজের সেরাটা দিতে পারিনি। তবে চেষ্টা করে যাচ্ছি। আশা করি সামনে আরো ভালো পারফর্ম করতে পারব। ’
 
বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৫
এসকে/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।