ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

স্টার্কের বিশ্বকাপ শেষ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
স্টার্কের বিশ্বকাপ শেষ! ছবি : সংগৃহীত

ঢাকা: অ্যাঙ্কেল ইনজুরিটা বেশ ভালোই ভোগাচ্ছে মিচেল স্টার্ককে। শেষ পর্যন্ত তাকে অস্ত্রোপচারের পথেই হাঁটতে হচ্ছে।

এমনটি হলে ভারতে অনুষ্ঠেয় ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার হয়ে স্টার্কের অনুপস্থিতি এক প্রকার নিশ্চিত!

পূর্ণ ফিটনেসের স্বার্থেই অ্যাঙ্কেলে (পায়ের গোড়ালি) যত দ্রুত সম্ভব সার্জারির করার সিদ্ধান্ত নিয়েছেন স্টার্ক। গত মাসের শেষদিকে অ্যাডিলেডে অনুষ্ঠিত ঐতিহাসিক ডে-নাইট টেস্টে তার পায়ের গোড়ালির হাঁড়ে ফ্র্যাকচার হয়। প্রথম ইনিংসে মাত্র ৯ ওভার বোলিং করেই তিনি ম্যাচ থেকে ছিটকে পড়েন।

এক সাক্ষাৎকারে অজি দলের ফিজিও ডেভিড বিকলি বলেন, ‘অ্যাঙ্কেল ইনজুরির বর্তমান অবস্থা জানতে ইতোমধ্যেই বিশেষজ্ঞদের পরামর্শ নিয়েছেন স্টার্ক। এর প্রেক্ষিতেই আমরা তার অ্যাঙ্কেল সার্জারি করাটাকেই প্রাধান্য দিচ্ছি। পূর্ণ ফিটনেসের জন্য এর বিকল্প নেই। কতদিনের মধ্যে সে মাঠে ফিরতে পারবে তা অস্ত্রোপচার শেষেই নিশ্চিত হওয়া যাবে। এক্ষেত্রে, টি-২০ বিশ্বকাপে তার খেলার সম্ভাবনা অনিশ্চিত। ’

প্রসঙ্গত, ওয়ানডেতে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন হলেও অজিদের কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা এখনো অধরা। ২০১০ সালের ফাইনালে উঠেও ইংল্যান্ডের কাছে স্মিথ-ওয়ার্নারদের স্বপ্নভঙ্গ হয়। এবার ষষ্ঠ আসরে (২০১৬ সালের ১১ মার্চ শুরু) এসে স্টার্কের সম্ভাব্য অনুপস্থিতি অজিদের জন্য নিশ্চিতভাবেই একটা বড় ধাক্কা বয়ে আনবে!

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।