ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

কোয়ালিফায়ার ম্যাচেও নেই দর্শক!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
কোয়ালিফায়ার ম্যাচেও নেই দর্শক! ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর থেকে: বিপিএলের ধারাবাহিক আয়োজনে এক বছরের ছেদ পড়েছিল ২০১৪ সালে। ২০১২ ও ২০১৩ সালের পর ২০১৫ সালে এসে মাঠে গড়াচ্ছে তৃতীয় আসরটি।

এক বছরের বিরতি পর বিপিএলের এবারের আয়োজনকে লুফে নেওয়ারই কথা ছিল দর্শকদের।  

বাংলাদেশের ক্রিকেটের জাগরণের এ সময়ে গ্যালারি ভর্তি দর্শকরা মুস্তাফিজ-সৌম্য-সাব্বির-সাকিব-মাশরাফিদের উৎসাহ দিয়ে যাবে-এমনটাই হওয়ার কথা। কিন্ত বাস্তবে তার ছিটেফোটাও দেখা যাচ্ছে না মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

লিগ পর্বের ম্যাচ শেষে ফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নেমেছে মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও সাকিব আল হাসানের রংপুর রাইডার্স। অথচ এ হাইভোল্টেজ ম্যাচেও দর্শকখরা!

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি এ টুর্নামেন্টে মিরপুরে স্টেডিয়াম দর্শক সাড়া না পাওয়ার পেছনে অবশ্য মাঠের উইকেট অনেকাংশে দায়ী। লিগপর্বের বেশ কিছু ম্যাচে লো-স্কোর হওয়ায় খুব বেশি হতাশ হতে হয়েছে মাঠে আসা দর্শকদের। বিপিএলের তৃতীয় আসরের পর্দা নামতে এ ম্যাচ ছাড়া আরও বাকি তিনটি ম্যাচ। উৎসবের মঞ্চে শেষটায় কি অপেক্ষা করছে তা বলা কঠিন। তবে এ ম্যাচে বড় স্কোর হলে সামনের তিনটি ম্যাচে দর্শক বাড়বে-এ ধারণা করাই যায়।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ১২ ডিসেম্বর ২০১৫
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।