ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কুমিল্লার প্রতিপক্ষ রংপুর না বরিশাল?

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
কুমিল্লার প্রতিপক্ষ রংপুর না বরিশাল? ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

মিরপুর থেকে: বিপিএলের তৃতীয় আসরের ফাইনাল নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আজই পাওয়া যাবে ফাইনালে কুমিল্লার প্রতিপক্ষ।

ফাইনালে ওঠার লড়াইয়ে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় মুখোমুখি হচ্ছে রংপুর রাইডার্স ও বরিশাল বুলস। এ ম্যাচের জয়ী দলই ১৫ ডিসেম্বর ফাইনালে মাশরাফির কুমিল্লার বিপক্ষে লড়বে।

মাশরাফিদের প্রতিপক্ষ সাকিব আল হাসানের রংপুর না মাহমুদউল্লাহর বরিশাল এ নিয়ে চলছে শেষ মুহূর্তের জল্পনা-কল্পনা। একদিকে সাকিব, সৌম্য, সিমন্স অন্যদিকে গেইল, মাহমুদউল্লাহ, সাব্বির, আল আমিনরা। শক্তির বিচারে রয়েছে দু’দলেরই দাপট।

লিগপর্বে সমান ১৪ পয়েন্ট নিয়েই শেষ চার নিশ্চিত করে রংপুর ও বরিশাল। তবে রান রেটে বরিশালকে পেছনে ফেলে শীর্ষ দুইয়ে জায়গা পেয়ে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে নামে সাকিব আল হাসানের দল। তবে সে ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে একতরফাভাবেই পরাজিত হয় তারা।

অন্যদিকে এলিমিনিটির মাচে ঢাকা ডায়নামাইটসকে ১৮ রানে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ার নিশ্চিত করে বরিশাল বুলস। ক্রিস গেইল, সাব্বির রহমান, মাহমদুউল্লাহরা ব্যাট হাতে ফর্মে থাকায় এ ম্যাচে নামার আগে মানসিকভাবে কিছুটা এগিয়েই থাকছে তারা।

শেষ পর্যন্ত মাশরাফিদের প্রতিপক্ষ কারা হবে- উত্তর মিলবে কয়েক ঘণ্টা পরই।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ১৩ ডিসেম্বর ২০১৫
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।