ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিশ্রামে বোল্ট, ডাক পেলেন নিকোলাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
বিশ্রামে বোল্ট, ডাক পেলেন নিকোলাস

ঢাকা: শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম তিন ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। আর এ দলে বিশ্রাম দেওয়া হয়েছে ফাস্ট বোলার টেন্ট্র বোল্টকে।

তবে প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন ব্যাটসম্যান হেনরি নিকোলাস। প্রথম দুই ম্যাচ বিশ্রামে থাকলেও তৃতীয় ম্যাচে নেওয়া হয়েছে অন্য ফাস্ট বোলার টিম সাউদিকে।

কিউই দলের এর আগে জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকা সফরে বোল্ট ছিলেন ইনজুরিতে আর বিশ্রামে ছিলেন সাউদি। তবে চারটি টানা টেস্ট ম্যাচ খেলায় দলের বাইরে তাদের রেখেছেন নির্বাচকরা।

প্রথমবারের মতো সুযোগ পাওয়া মিডলঅর্ডার ব্যাটসম্যান নিকোলাসের ঘরোয়া ক্যারিয়ার দারুণ সমৃদ্ধ। লিস্ট এ ম্যাচে তার রানের গড় ৪৪.৭। আর দলের তিন অলরাউন্ডার কোরে অ্যান্ডারসন, জিমি নিশাম ও গ্র্যান্ট ইলিয়ট ইনজুরিতে থাকায় কপাল খুলতে পারে বাঁহাতি ব্যাটসম্যান নিকোলাসের।

প্রথম তিনটি ওয়ানডের নিউজিল্যান্ডের দল:

ব্র্যান্ডন ম্যাককালাম (অধিনায়ক), ডাগ ব্রেসওয়েল, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি (প্রথম দুই ওয়ানডে) , মিচেল ম্যাকক্লেনাঘান, অ্যাডাম মিলনে, হেনরি নিকোলাস, লুক রঞ্চি, মিচেল স্যান্টনার, ইশ সোধি, রস টেইলর, কেন উইলিয়ামসন, জর্জ ওয়ার্কার।

উল্ল্যেখ্য, টিম সাউদি তৃতীয় ওয়ানডে দলে যোগ দিবেন। ২৬ ডিসেম্বর ক্রাইসচার্চে দু’দলের মধ্যকার প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ১৫ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।