ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

উৎসবমুখর মিরপুর, মহারণে নামার প্রস্তুতি ক্রিকেটারদের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৫
উৎসবমুখর মিরপুর, মহারণে নামার প্রস্তুতি ক্রিকেটারদের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর থেকে: বরিশাল বুলস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ফাইনাল ম্যাচ দিয়ে পর্দা নামছে বাংলাদেশ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসর। ম্যাচ শুরু সন্ধ্যা সাড়ে ৬টায়।

ফাইনাল ম্যাচকে ঘিরে উৎসবের আবহ এখন দেশের ‘হোম অব ক্রিকেট’ মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম ও তার আশ-পাশে।

প্রিয় দলকে উৎসাহ যোগাতে স্টেডিয়ামের দিকে ছুটে আসছেন হাজারো দর্শক। পতাকা, ফেস্টুন হাতে প্রবেশদ্বারে অপেক্ষমান প্রচুর দর্শক। গ্যালারিও ভরতে শুরু করেছে দর্শকে। ফাইনালের উত্তেজনা উপভোগে এ  অপেক্ষা তাদের।   ২২ গজের মঞ্চে ব্যাট-বলের জমজমাট লড়াই দেখার জন্য উন্মুখ হয়ে আছেন দর্শকরা।

ফাইনালের মহারণে নামার আগে দুটি দলই শেষ মুহূর্তের প্রস্তুতি সারতে ব্যস্ত শের-ই-বাংলার সুবজ চত্ত্বরে। ড্রেসিংরুমের সামনে ফুটবলে মেতেছে মাশরাফির দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ক্রিকেটাররা। অন্য পাশে ক্যাচিং ও ফিল্ডিং অনুশীলনে ব্যস্ত বরিশাল বুলসের ক্রিকেটাররা।

প্রথম কোয়ালিফায়ার ম্যাচে রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে মাশরাফি বিন মর্তুজার কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বরিশাল বুলস এলিমিনিটর ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে উন্নীত হয় কোয়ালিফায়ারে। এরপর রংপুরকে উড়িয়ে দিয়ে ফাইনাল নিশ্চিত করে তারা। এবার দেখার পালা কারা হাসে শেষ হাসি। বরিশাল না কুমিল্লা!

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ১৫ ডিসেম্বর ২০১৫
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।