ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ক্রিকেট

রনিকে টপকে শীর্ষে কুপার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৫
রনিকে টপকে শীর্ষে কুপার ছবি: শোয়েব মিথুন/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর থেকে: বিপিএলের তৃতীয় আসরের উইকেট শিকারির তালিকায় শীর্ষে বরিশাল বুলসের ক্যারিবীয় পেসার কেভিন কুপার। ৯ ম্যাচে ২২টি উইকেট নিয়ে সেরা উইকেট শিকারিদের তালিকায় নিজের নাম লেখান এই ডানহাতি মিডিয়াম পেসার।

এর আগে ২১টি উইকেট নিয়ে সেরা শিকারির তালিকায় ছিলেন কুমিল্লার পেসার আবু হায়দার রনি।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিপিএলের শিরোপা নির্ধারণী ম্যাচে প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ানসের মাশরাফি বিন মর্তুজা ও ড্যারেন স্টিভেনকে ক্রিজ ছাড়া করে নিজের ২২তম উইকেটের দেখা পান এবারের বিপিএলে  বল হাতে অদম্য এই পেসার। এদিন স্টিভেন্সকে (৮) ও মাশিরাফিকে (০) ফেরান কুপার। সে সঙ্গে ম্যাচের বরিশালকেও ম্যাচে ফেরান তিনি। তবে, শেষ রক্ষা করতে পারেননি এ পেসার।

এর আগে গেল ১৩ ডিসেম্বর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে ৪টি, ১২ডিসেম্বর এলিমিনেটর ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৩টি, ৯ ডিসেম্বর লিগ পর্যায়ের ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ২টি, ১ ডিসেম্বর ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ২টি, ৩০ নভেম্বর চিটাগং ভাইকিংসে বিপক্ষে ৩টি, ২৫ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ১টি ও ২৩ নভেম্বর রংপুর রাইডার্সের বিপক্ষে তুলে নিয়েছিলেন ৫টি উইকেট।

১২ ম্যাচে খেলে ২১টি উইকেট নিয়ে দ্বিতীয়স্থানে কুমিল্লা ভিক্টোরিয়ানসের পেসার আবু হায়দার রনি ও সমান সংখ্যক ম্যাচে ১৮টি উইকেট থলিতে পুরে তৃতীয়স্থানে রংপুর রাইডার্সের থিসারা পেরেরা ও সাকিব আল হাসান।

বাংলাদেশ সময়: ০১৩৭ ঘণ্টা, ১৬ ডিসেম্বর ২০১৫
এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa