ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

ক্রিকেট

‘রাজনীতিই ক্যারিবীয় বোর্ডকে ধ্বংস করছে’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
‘রাজনীতিই ক্যারিবীয় বোর্ডকে ধ্বংস করছে’ ছবি: সংগৃহীত

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে অবহেলিত হয়ে রয়েছেন তারকা অলরাউন্ডার ডোয়েন ব্রাভো। মাঠের পারফরম্যান্স অসাধারণ হলেও দেশটির ক্রিকেট বোর্ডের দ্বন্দ্বের জেরে সুযোগ মিলছে না দলে।

আর এমন অবস্থায় বোমা ফাটালেন তিনি। ব্রাভো জানান, ‘অতিরিক্ত রাজনীতিই’ ধ্বংস করছে ক্যারিবীয়ান ক্রিকেটকে।

সম্প্রতি অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টে ওয়েস্ট ইন্ডিজ ইনিংস ও ২১২ রানে হারের লজ্জা পায়। দলের এমন বাজে পারফর্মে হতাশ ব্রাভো বলেন, ‘আমাদের দলে বিশ্বসেরা ক্রিকেটার রয়েছে। তবে আমাদের ভালো গ্রাউন্ড, নেট ও অ্যাকাডেমি নেই। এসব ব্যাপারও আমাদের বিপর্যয়ের কারণ। ’

তিনি আরও বলেন, ‘ক্রিকেটারদের সঙ্গে বোর্ড সদস্য ও ম্যানেজমেন্টের সম্পর্ক আরও ভালো করতে হবে। সবাইকে আরও সৎ হতে হবে। বর্তমানে সংস্থাটিতে অনেক অযোগ্য লোক রয়েছে। ’

এদিকে এর আগে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সমালোনায় মেতেছিলেন দেশটির সাবেক দুই তারকা মাইকেল হোল্ডিং ও ব্রায়ান লারা।

ব্রাভো ২০১৪ সালের অক্টোবর সর্বশেষ ক্যারিবীয়দের হয়ে ওয়ানডে ম্যাচ খেলেছেন। সেবার ভারত সফরে তিনি দলের অধিনায়ক ছিলেন। তবে বোর্ডের সঙ্গে ক্রিকেটারদের দেনা-পাওনা সমস্যা থাকায় তার নেতৃত্বে সফর স্থগিত করে খেলোয়াড়রা। এ কারণে ২০১৫ বিশ্বকাপে দলের বাইরে রাখা হয় ব্রাভোকে। তবে টি-টোয়েন্টিতে নিয়মিত খেলছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘন্টা, ১৭ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa