ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড শনিবার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড শনিবার

ঢাকা: বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি (বিএসপিএ) এর ব্যবস্থাপনা ও স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় শনিবার (১৯ ডিসেম্বর) প্রদান করা হবে ‘কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড’।

২০১৩ ও ২০১৪ সালের দেশসেরা ক্রীড়াবিদদের এদিন দুপুর তিনটায় জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারের অডিটোরিয়ামে পুরস্কৃত করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। পুরস্কার প্রদান শেষে সঙ্গীত পরিবেশন করবে জনপ্রিয় ব্যান্ড ‘জলের গান’।

২০১৩ সালের বর্ষসেরা ক্রীড়াবিদ হিসেবে মনোনীত হয়েছিলেন জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। আর ২০১৪ সালের সেরা ক্রীড়াবিদ হিসেবে মনোনীত হন কমনওয়েলথ গেমসে রৌপপদক জয়ী শুটার আবদুল্লাহ হেল বাকি। এছাড়াও ২০১৩ ও ২০১৪ সালের সেরা ক্রিকেটার, ফুটবলার, হকি খেলোয়াড়, সেরা উদীয়মান খেলোয়াড়, সেরা কোচ, সংগঠক, পৃষ্ঠপোষকসহ আরও কয়েকটি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করবে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি।

বিএসপিএ এবার নতুন একটি পুরস্কার চালু করেছে-‘কুল-বিএসপিএ রিয়েল স্পোর্টসম্যান অ্যাওয়ার্ড’। সমিতির জুরি বোর্ড পাঁচজন ক্রীড়াবিদকে মনোনীত করেছে। তারা হলেন, তিন ক্রিকেট তারকা সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজা ও মুশফিকুর রহিম, ফুটবল তারকা মামুনুল ইসলাম এবং গলফার সিদ্দিকুর রহমান।

এই পাঁচজনের মধ্যে থেকে একজনকে ভোট দিতে হবে। সর্বোচ্চ ভোট প্রাপ্তই পাবেন ‘কুল-বিএসপিএ রিয়েল স্পোর্টসম্যান অ্যাওয়ার্ড’। পাঁচ ক্রীড়াবিদের তালিকা দেওয়া হয়েছে সমিতির ওয়েবসাইটে।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ১৮ ডিসেম্বর ২০১৫
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।