ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হাফিজের নেতৃত্বে বাংলাদেশে আসছে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৫
হাফিজের নেতৃত্বে বাংলাদেশে আসছে পাকিস্তান ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশের মাটিতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অংশ নিতে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামী বছরের ২২ জানুয়ারি থেকে শুরু হয়ে জমজমাট মেগা ইভেন্টটি শেষ হবে ১৪ ফেব্রুয়ারি।



আসন্ন যুব বিশ্বকাপকে সামনে রেখে ঘোষিত ১৫ সদস্যের দলটির অনুমোদন দিয়েছেন পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান। লাহোরের উঠতি তারকা গওহর হাফিজকে অধিনায়ক করে দল ঘোষণা করা হয়।

১৫ সদস্যের দলের বাইরে পাঁচজনকে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে রাখা হয়েছে। দলের সঙ্গে ম্যানেজার, হেডকোচ, ফিজিওফেরাপিস্ট, অ্যানালিস্ট এবং ট্রেইনারও আসবেন।

এর আগে পাকিস্তানের যুবারা ২০০৪ ও ২০০৬ সালে বিশ্বশিরোপা জিতেছিল। বর্তমান চ্যাম্পিয়ন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে গত বিশ্বকাপের ফাইনালে সঙ্গী হয়েছিল পাকিস্তানের যুব দলটি।

১৫ সদস্যের পাকিস্তান যুব দল: মোহাম্মদ উমর বুরকি, জিসান মালিক (সহ-অধিনায়ক) গওহর হাফিজ (অধিনায়ক), হাসান মহসিন, মোহাম্মদ আসাদ, সাইফ বদর, হাসান খান, সালমান ফাইয়াজ, সাদাব খান, উমাইর মাসুদ, সাইফ আলি, আরফান লিয়াকত, সামিন গুল, মোহাম্মদ আরসাল শেখ ও মোহাম্মদ আহমেদ শফিক।

রিজার্ভ খেলোয়াড়: রিজওয়ান আলি, আলি জারিব, আকিব জাদন, হামজা খান ও হায়াত উল্লাহ।

এছাড়া দলের ম্যানেজার হিসেবে বাংলাদেশে আসবেন জাকির খান। হেডকোচ থাকবেন মোহাম্মদ মাসরুর।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ১৮ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।