ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

গেইলের দলে মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
গেইলের দলে মুস্তাফিজ মুস্তাফিজুর রহমান

ঢাকা: পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ক্রিস গেইলের লাহোর কালান্ডার্সের হয়ে খেলবেন কাটার স্পেশালিস্ট মুস্তাফিজুর রহমান। সাতক্ষীরার এই ক্রিকেটার প্রথমবারের মতো বিদেশি কোনো ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টে খেলতে যাচ্ছেন।

পাকিস্তান, ভারত, দক্ষিণ আফ্রিকা ‍ও জিম্বাবুয়ে সিরিজে অসাধারণ বোলিং পারফর্ম দেখিয়ে সকলের দৃষ্টি কাড়েন ১৯ বছরের তরুণ এ ক্রিকেটার।

ক্রিস গেইলকে ছাড়াও লাহোরের দলটিতে মুস্তাফিজ পাবেন ডোয়াইন ব্রাভো, উমর আকমল, মোহাম্মদ রিজওয়ান, ইয়াসির শাহ, সোহেল মাকসুদের মতো ক্রিকেটারদের।

প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড, সিলভার ও ইমার্জিং- এই পাঁচটি ক্যাটাগরিতে ভাগ করা হয় ক্রিকেটারদের। গোল্ড ক্যাটাগরির প্রথম রাউন্ডেই মুস্তাফিজকে ডেকে নেয় লাহোর। এর আগে প্লাটিনাম ক্যাটাগরিতে বাংলাদেশি ক্রিকেটার ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ডেকে নেয় করাচি কিংস।  

দীর্ঘ সময় ধরে পরিকল্পনার পর অবশেষ আগামী বছর শুরু হতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট। আগামী ৪ থেকে ২৩ ফেব্রুয়ারি সংযুক্ত আরব আমিরাতে হবে এই টুর্নামেন্ট। এতে অংশ নিচ্ছে পাঁচটি ফ্র্যাঞ্চাইজি।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, ২১ ডিসেম্বর ২০১৫
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।