ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিজের ভুল স্বীকার করলেন জোন্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
নিজের ভুল স্বীকার করলেন জোন্স

ঢাকা: পাঁচটি ফ্র্যাঞ্চাইজি নিয়ে ০৪ ফেব্রুয়ারি দুবাইয়ে শুরু হবে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্রথম আসর। এ আসরে ইসলামাবাদের কোচ হিসেবে যোগ দেবেন অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান ডিন জোন্স।

তবে, পাকিস্তানের মাটিতে পা রাখার পরই তাকে আবারো দু্বাইয়ে ফিরিয়ে দেয় দেশটির ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি। সবশেষ খবর অনুযায়ী ফের পাকিস্তানে প্রবেশ করেছেন তিনি।

মেয়াদউত্তীর্ন ভিসা নিয়ে ডিন জোন্স পাকিস্তানের ইসলামাবাদের বেনোজির ভুট্টো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। তবে, জোন্সের ভিসার মেয়াদ না থাকায় পাকিস্তানে প্রবেশ করতে দেয়া হয়নি।

দেশটির ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির এক কর্মকর্তা বার্তা সংস্থা এএফপিকে জানান, জোন্স এর আগেও বেশ কয়েকবার পাকিস্তানে এসেছিলেন। তিনি প্রায়ই ধারাভাষ্যকার হিসেবে কাজ করার জন্য আসতেন। কিন্তু, এবারে তার ভিসার মেয়াদ ছিল না। তিনি দুবাই থেকে পাকিস্তান পৌঁছেন, কিন্তু তার ভিসার মেয়াদ না থাকায় তাকে প্রবেশ করতে দেয়া হয়নি। তাকে আবারো সংযুক্ত আরব আমিরাতে ফেরত পাঠানো হয়।

তবে, নতুন করে ভিসার জন্য আবেদন করতে পারবেন জানিয়ে সেই কর্মকর্তা জানিয়েছিলেন, পাকিস্তানি ভিসা পাওয়ার পর যে কোন সময় জোন্স আবারও আসতে পারবেন। প্রায় ১২ ঘণ্টা পর ভিসার মেয়াদ বাড়িয়ে ফের পাকিস্তানে ফেরেন জোন্স।

পিএসএল ফ্র্যাঞ্চাইজি ইসলামাবাদ ইউনাইটেড গত সপ্তাহে দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয় ৫৪ বছর বয়সী জোন্সকে।

এ প্রসঙ্গে জোন্স জানান, আমি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের চিঠিটির কথা ভুলে গিয়েছিলাম। কিছু কিছু সংবাদমাধ্যমে এসেছে, আমাকে পাকিস্তান থেকে বের করে দেওয়া হয়েছে। এটা সম্পূর্ণই ভুল একটি সংবাদ। এমন সংবাদে বিভ্রান্তি ছড়ানো হয়। আমি কোনো ক্রিমিনাল কেসের সঙ্গে জড়িত নই যে আমাকে আবারো পাকিস্তানে প্রবেশ করতে দেওয়া হবেনা। ভিসার মেয়াদ প্রসঙ্গে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আমাকে আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। আমি তা সত্যিই ভুলে যাই।

জোন্স আরও যোগ করেন, আমি ফের পাকিস্তানে ফিরেছি। দেশটির স্থানীয় সময় মধ্যরাতে বিমানবন্দরে অবতরণ করেছি। এমিরেটস এয়ারলাইন্সের কোনো দোষ নেই। আমি পাকিস্তানের ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সির লোকজনদেরও কোনো দোষ দিচ্ছিনা। এটা আমার ভুল। আর আমার ভুলের কারণেই আমাকে ভুগতে হয়েছে। ভবিষ্যতে এমনটি আর হবেনা।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ২১ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।