ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ক্রিকেট

বাংলাদেশ বিশ্বকাপে কিউই যুবাদের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
বাংলাদেশ বিশ্বকাপে কিউই যুবাদের দল ঘোষণা ছবি: সংগৃহীত

ঢাকা: জস ফিনিকে অধিনায়ক করে ১৫ সদস্যের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। আগামী ২৭ জানুয়ারি থেকে বাংলাদেশে শুরু হচ্ছে যুবাদের ১১তম বিশ্বকাপের আসর।

ফিনি কিউইদের হয়ে গত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেও খেলেছিলেন। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত ২০১৪ সালের আসরটিতে দুটি ম্যাচ খেলেছিলেন ডানহাতি এ অফস্পিনার।

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ড আমিরাতে প্রস্তুতিমূলক ত্রি-দেশীয় সিরিজ খেলতে যাবে। যেখানে তাদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া ও পাকিস্তান। আর বাংলাদেশে এসে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের বিপক্ষে দুটি ওয়ার্মআপ ম্যাচ খেলবে কিউইরা।

বিশ্বকাপে গ্রুপ ‘ডি’তে থাকা কিউইরা ২৮ জানুয়ারি নেপালের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে। আর ৩০ জানুয়ারি ও ০১ ফেব্রুয়ারি গ্রুপপর্বের বাকি ম্যাচগুলো খেলবে ভারত ও অস্ট্রেলিয়ার বিপক্ষে।

নিউজিল্যান্ড অনূর্ধ্ব-১৯ দল: জশ ফিনি (অধিনায়ক), ফিনলে অ্যালেন, জশ ক্লার্কসন, জ্যাক গিবসন, ক্রিস্টান লিওপার্ড, ফেলিক্স মারে, আনিকেত পারিখ, ডেল ফিলিপস, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, টালোর স্কট, বেন সিয়ার্স, নাথান স্মিথ, ড্যানিয়েল স্ট্যানলি, রস টার ব্রাক।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ২৪ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa