ঢাকা, শনিবার, ২০ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

ক্রিকেট

একই দলের খেলোয়াড়-কোচ মাইকেল ভন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
একই দলের খেলোয়াড়-কোচ মাইকেল ভন ছবি: সংগৃহীত

ঢাকা: এমন ভাগ্য হয়তো খুব কম ক্রিকেটারের বেলায় হয়েছে। যে দলের ক্রিকেটার, সেই দলেরই প্রধান কোচের ভূমিকায় দায়িত্ব পেলেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন।

অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের নিয়ে গঠিত মার্স্টাস চ্যাম্পিয়নস লিগে (এমসিএল) ক্যাপ্রিয়ন কমান্ডার্সের একই সঙ্গে খেলোয়াড় ও কোচ হলেন ভন।

সোহেল খানের মালিকানাধীন কমান্ডার্সে ভন লিজেন্ড ক্যাটাগরিতে নিলামে ডাক পান। দলটিতে ভন তার সহকারী কোচ হিসেবে পাচ্ছেন জাতীয় দলের সাবেক সতীর্থ উসমান আফজালকে। আগামী ২৮ জানুয়ারি থেকে সংযুক্ত আরব আমিরাতের দুবাই ও শারজা ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের ম্যাচগুলো শুরু হবে।

ক্যাপ্রিয়ন কমান্ডার্সে ভনের সঙ্গে আরও থাকছেন অ্যান্ড্রু সায়মন্ডস, আব্দুল রাজ্জাক, পল কলিংউড, চামারা সিলভা ও অ্যাশওয়েল প্রিন্সের মতো তারকারা।

প্রথমবারের মতো এ টুর্নামেন্টে ছয়টি দল অংশগ্রহন করছে। আসরের বিভিন্ন দলে অ্যাডাম গিলক্রিস্ট, ব্রায়ান লারা, কুমার সাঙ্গাকারা, জ্যাক ক্যালিস, ব্রেট লি, মুত্তিয়া মুরালিধরনের মতো সাবেক বিশ্বসেরা তারকারা রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, ২৪ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa