ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

ক্রিকেট

বক্সিং ডে টেস্টে ছিটকে গেলেন অ্যান্ডারসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
বক্সিং ডে টেস্টে ছিটকে গেলেন অ্যান্ডারসন ছবি : সংগৃহীত

ঢাকা: ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বক্সিং ডে টেস্ট খেলতে পারবেন না জেমস অ্যান্ডারসন। তবে অতটা গুরুতর ইনজুরি না হওয়ায় চার ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতেই ফিরতে পারেন ইংল্যান্ডের পেস তারকা।



ডারবানে আগামী শনিবার (২৬ ডিসেম্বর) বক্সিং ডে (ক্রিসমাসের পরদিন) টেস্টে মুখোমুখি হবে দু’দল। পরের তিনটি ম্যাচ শুরু হবে যথাক্রমে ২, ১৪ ও ২২ জানুয়ারি। টেস্ট সিরিজ শেষে পাঁচটি ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ রয়েছে।

প্রথম টেস্টে ইংল্যান্ড দলে অ্যান্ডারসনের পরিবর্তে খেলতে পারেন মাত্র চারটি টেস্ট খেলা ক্রিস উকস। সর্বশেষ গত বছরের আগস্টে সাদা পোশাকে মাঠে নামেন ২৬ বছর বয়সী এ ডানহাতি পেসার। মার্ক ফ্রুটিট, ক্রিস জর্ডান ও গ্যারি ব্যালান্সও এ তালিকায় রয়েছেন।

অ্যান্ডারসন ইনজুরির কারণে ছিটকে গেলেও পূর্ণ ফিটনেস ফিরে পেয়েছেন স্টিভেন ফিন। অন্যদিকে, পেট খারাপ হওয়ায় বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দলের সঙ্গে অনুশীলন করতে পারেননি জো রুট। তবে দলের টপ অর্ডার ব্যাটসম্যানের খেলার ব্যাপারে কোনো প্রকার শঙ্কা প্রকাশ করেনি ইংলিশ ক্রিকেট বোর্ড (ইসিবি)।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa