ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

টাইগারদের প্রাথমিক দলে ডাক পেলেন রনি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
টাইগারদের প্রাথমিক দলে ডাক পেলেন রনি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম/ফাইল ফটো

ঢাকা: আসছে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ, এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে ২৭ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর এ দলে একেবারে নতুন মুখ হিসেবে সুযোগ পেয়েছেন সদ্য শেষ হওয়া বিপিএল কাঁপানো পেসার আবু হায়দার রনি।



নতুন বছরের শুরু থেকে বাংলাদেশ ক্রিকেট দলকে এক টানা টি-২০ ফরম্যাটের ওপর থাকতে হবে বেশ কিছু দিন। কারণ ভারতের মাটিতে টি-২০ বিশ্বকাপের আগে এশিয়া কাপ। আর টি-২০ বিশ্বকাপ থাকায় এবারের এশিয়া কাপ এই প্রথম ২০ ওভারের ফরম্যাটে করা হয়েছে। আর এ দুটো টুর্নামেন্টে প্রস্তুতি বাড়াতে জিম্বাবুয়ের সঙ্গে টি-২০ সিরিজ খেলা।

জাতীয় দলের নিয়মিত সদস্যরা ছাড়াও প্রাথমিক দলে রনির সঙ্গে নতুন মুখ হিসেবে রয়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত, কাজী নুরুল হাসান সাকলাইন সজীবরা। এছাড়া ডাকা হয়েছে জহুরুল ইসলাম, মোহাম্মদ মিথুন, আবুল হাসান রাজু, কামরুণ ইসলাম রাব্বি, সোহাগ গাজী ও শুভাগত হোম চৌধুরীরা।

আগামী ৩ জানুয়ারি থেকে শুরু হবে প্রাথমিক দলের ক্যাম্প।

প্রাথমিক দল:
তামিম ইকবাল, সাব্বির রহমান, সৌম্য সরকার, মাশরাফি বিন মোর্তুজা, ইমরুল কায়েস, মোস্তাফিজুর রহমান, জহুরুল ইসলাম, আবু হায়দার রনি, লিটন কুমার দাস, আল আমিন হোসেন, আনামুল হক বিজয়, শফিউল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ শহীদ, মোহাম্মদ মিঠুন, আবুল হাসান রাজু, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ, সাকিব আল হাসান, কামরুল ইসলাম রাব্বি, আরাফাত সানি মাহমুদ উল্লাহ, নাসির হোসেন, সাকলাইন সজীব, কাজী নুরুল হাসান, সোহাগ গাজী, শুভাগত হোম চৌধুরী।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ৩০ ডিসেম্বর, ২০১৫
এমএমএস/এসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa