ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

অবাক হননি গুনাথিলাকা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৮
অবাক হননি গুনাথিলাকা ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: চলমান ত্রিদেশীয় সিরিজের প্রথম তিন ম্যাচের দুটিতে দৈন্য পারফরম্যান্সে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার উপক্রম হয় শ্রীলঙ্কার। তবে নিজেদের চতুর্থ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে যে বীররোচিত জয় পেয়েছে তাতে মোটেও অবাক হননি লঙ্কান ওপেনিং ব্যাটসম্যান দানুসকা গুনাথিলাকা।

বরং বাংলাদেশকে ৮২ রানে গুটিয়ে দেয়া এবং কোনো উইকেট না হারিয়ে জয়ের বন্দরে নোঙর ফেলাকে তিনি স্বাভাবিক ভাবেই দেখছেন, ‘আমরা অবাক হইনি। কারণ বিষয়টি আমাদের জানাই ছিল যে ছেলেরা তাদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারলে বিশ্বের যে কোনো দলকে হারানো আমাদের পক্ষে অসম্ভব নয়।

আমরা আমাদের পারফরম্যান্স ফিরে পেয়েছি এবং এটা আমরা ধরে রাখবো। ’

বাংলাদেশের বিপক্ষে পাওয়া ১০ উইকেটের এমন জয় ফাইনালে তাদের ভালো কিছু করতে আত্মবিশ্বাস যোগাবে বলেও মত তার, ‘গত বছর সাদা বলে আমাদের মোটেও ভাল কাটেনি। টুর্নামেন্টের শেষ দুটো জয়ই ফাইনালের পথে আমাদের দারুণ কাজে দেবে। বিশেষ করে আমাদের আত্মবিশ্বাস বাড়াবে। ’

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে তিনি একথা বলেন।

টাইগারদের বিপক্ষে ফাইনালের টিকিট নিশ্চিত করার এই ম্যাচে ব্যক্তিগত ৮ রানে গুনাথিলাকার থ্রো’তে রান আউট হয়ে ফিরে গেছেন টাইগারদের অন্যতম সেরা পারফর্মার সাকিব আল হাসান। এত অল্প সংগ্রহে তার ড্রেসিং রুমে ফেরা দলের জন্য টার্নিং পয়েন্ট বললেন এই ওপেনার।

‘অবশ্যই। দেশের জন্য আমি আমার শতভাগ দিয়েই খেলি। আজ সবাই তাদের শতভাগ দিযেছে। কারণ জয়টি আমাদের ভীষণ দরকার ছিল। আমার মনে হয় আমরা ভাল খেলেছি। ’-যোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ২৫ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।