ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

প্রথম টেস্টেও অনিশ্চিত সাকিব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৮
প্রথম টেস্টেও অনিশ্চিত সাকিব ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ত্রিদেশীয় সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে ফাইনালে ফিল্ডিংয়ের সময় বাঁ হাতে ব্যাথা পাওয়ায় ম্যাচ থেকে ছিটকে যাওয়ার পর তাদের সাথে অনুষ্ঠেয় প্রথম টেস্টেও অনিশ্চিত সাকিব আল হাসান। এ মাসের ৩১ তারিখ থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গড়াবে লঙ্কান বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। যেখানে তার অংশ না নেয়ার সম্ভাবনাই প্রবল হয়ে উঠেছে।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে বিষয়টি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির প্রধান মোহাম্মদ জালাল ইউনুস, ‘এক্স-রেতে সাকিবের আঙ্গুলে চিড় ধরা পড়েনি। তবে সেলাই লেগেছে।

এই ম্যাচতো খেলতেই পারবে না, প্রথম টেস্টের আগে সে সুস্থ হয়ে উঠতে পারবে কী না নিশ্চিত নই। ’

এদিন ত্রিদেশীয় সিরিজের ফাইনালের ৪১তম ওভারে মোস্তাফিজের একেবারে প্রথম বলে লঙ্কান দলপতি দিনেশ চান্দিমাল সিঙ্গেলস নেয়ার সময় তা ঠেকানোর লক্ষ্যে সাকিব এক্সট্রা কাভার থেকে ছুটে এসে বলটি স্ট্যাম্পে থ্রো করার সময় পড়ে যান। ওই সময় নিজের পুরো শরীরের ভার হাত দিয়ে প্রতিহত করতে গেলে আঙ্গুলে চোট পান।

পড়ে যাওয়ার পর কিছুক্ষণ স্ট্যাম্পের অদূরে তাকে শুয়ে থাকতে দেখা য্য়। এরপর তাকে নিয়ে যাওয়া হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিক্যালে। সেখান থেকে চোটগ্রস্থ আঙ্গুলের এক্স-রে করতে তাকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ২৭ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।