ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

পুরো বাংলাদেশ সিরিজেই ছিটকে গেলেন ম্যাথিউজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৮
পুরো বাংলাদেশ সিরিজেই ছিটকে গেলেন ম্যাথিউজ ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

হ্যামিস্ট্রিং ইনজুরি অ্যাঞ্জেলো ম্যাথিউজকে আর বাংলাদেশ সিরিজে ফিরতে দিল না। শ্রীলঙ্কান দলের আশা ছিল মিরপুর টেস্ট ও দুই ম্যাচের টি-টোয়েন্টিতে খেলবেন তিনি। তবে বাজে এই ইনজুরির কারণে তাকে দীর্ঘ সময় বিশ্রামে থাকতে হতে পারে।

বাংলাদেশে আশা শেষ হয়ে যাওয়ায় লঙ্কান দল এখন ম্যাথিউজকে নিয়ে ঘরের মাঠে স্বাধীনতা দিবস উপলক্ষে নিদহাস টি-২০ ট্রফির দিকে তাকিয়ে রয়েছে। যেখানে ত্রিদেশীয় এই সিরিজে থাকছে বাংলাদেশ ও ভারত।

এ নিয়ে ডানহাতি অলরাউন্ডার ম্যাথিউজের টানা তিনটি বিদেশ সফর হ্যামিস্ট্রিং ইনজুরির কারণে প্রত্যাহার করতে হলো। গত বছর দক্ষিণ আফ্রিকা ও ভারতে এমনটি হয়েছিল। আর ২০১৬ সালে তো দলের জিম্বাবুয়ের সফরের পুরো সিরিজেই অনুপুস্থিত ছিলেন তিনি।

এদিকে লঙ্কানদের এবারের বাংলাদেশ সফরের আগেই ম্যাথিউজকে ওয়ানডে ও টি-টোয়েন্টর অধিনায়ক করা হয়েছিল। তবে ত্রিদেশীয় সিরিজের মাঝে তিনি চোটে পড়লে দিনেশ চান্দিমাল নেতৃত্ব দিয়েছিলেন। কিন্তু টি-২০ সিরিজে হয়তো থিসারা পেরেরাকে অধিনায়ক করা হতে পারে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ০৫ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।