ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ডকে হারাতে অজিদের টার্গেট ১৫৬

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৮
ইংল্যান্ডকে হারাতে অজিদের টার্গেট ১৫৬ ছবি: সংগৃহীত

ঘরের মাটিতে ৪-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারের লজ্জার পর এবার টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের মুখোমুখি অস্ট্রেলিয়া। ত্রিদেশীয় সিরিজের বুধবারের (৭ ফেব্রুয়ারি) ম্যাচে অজিদের ১৫৬ রানের টার্গেট দিয়েছে ইংলিশরা।

স্বাগতিকদের সামনে টানা দুই ম্যাচ জেতার হাতছানি। সিডনিতে চারদিন আগে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচটিতে নিউজিল্যান্ডের বিপক্ষে ৭ উইকেটের দাপুটে জয় পায় ডেভিড ওয়ার্নারের দল।

হোবার্টে টস জিতে মরগানদের ব্যাটিংয়ে পাঠান অজি ক্যাপ্টেন ওয়ার্নার। নির্ধারিত ২০ ওভার শেষে স্কোরবোর্ডে ৯ উইকেট হারিয়ে ১৫৫ রানের সংগ্রহ পায় ইংলিশ শিবির। অর্ধশতক হাঁকান ওয়ানডাউনে নামা ডেভিড মালান (৫০)।

ওপেনার অ্যালেক্স হেলস ও অধিনায়ক ইয়ন মরগান দু’জনই ২২ রান করে আউট হন। জেসন রয় ৯, জস বাটলার ৫, স্যাম বিলিংস ১০ রানে সাজঘরের পথ ধরেন। ১৬ রানে অপরাজিত থেকে যান পেসার ক্রিস জর্ডান।

অফস্পিনে দুই ওভারে তিনটি উইকেট দখল করেন ব্যাটিং অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। বাঁহাতি স্পিনার অ্যাশটন অ্যাগার নেন দু’টি। বিলি স্ট্যানলেক, কেন রিচার্ডসন, অ্যান্ড্রু টাই ও মার্কাস স্টয়নিস একটি করে উইকেট লাভ করেন।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ৭ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।