ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

জাতীয় দলে সেরাটি উজাড় করে দিতে চান আফিফ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
জাতীয় দলে সেরাটি উজাড় করে দিতে চান আফিফ আফিফ হোসেন ধ্রুব

ঢাকা: বয়স সবে ১৮ বছর। এরই মধ্যে দেশের ক্রিকেট আঙিনায় নিজের প্রতিভার জানান দিয়েছেন আফিফ হোসেন ধ্রুব। পেয়েছেন সম্ভাবনাময় এক অলরাউন্ডারের তকমা। বিপিএলের চতুর্থ আসর দিয়ে পুরো বিশ্বকে জানিয়েছেন নিজের পরিচয়। 

সবশেষ নিউজিল্যান্ডে অনুষ্ঠিত যুব বিশ্বকাপেও ব্যাট-বলে জানান দিয়েছেন সেরা সামর্থের। বিশ্বকাপে ৫ ম্যাচের চারটিতেই ব্যাট হাতে করেছেন ফিফটি।

কম যাননি বল হাতেও। স্পিন ঘূর্ণিতে ৮ ব্যাটসম্যানকে দেখিয়েছেন প্যাভিলিয়নের পথ।

এ পারফরম্যান্সই নজর কেড়েছে জাতীয় দলের নির্বাচকদের। ১৫ ফেব্রুয়ারি থেকে শ্রীলঙ্কার বিপক্ষে অনুষ্ঠেয় দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলার ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন তিনি।

জাতীয় দলের জার্সি গায়ে জড়িয়ে দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে দারুণ খুশি এই যুবা অলরাউন্ডার। বলছেন, ম্যাচের সেরা একাদশে ঠাঁই পেলে নিজের সর্বোচ্চটি উজাড় করে দেবেন।

আফিফের সঙ্গে যোগাযোগ করা হলে কৈশোর পেরোনো উচ্ছ্বসিত এই ক্রিকেটার বাংলানিউজকে বলেন, ‘জাতীয় দলে জায়গা পেয়ে খুবই ভাল লাগছে। একাদশে সুযোগ পেলে নিজের সেরাটি দিয়ে খেলবো। ’

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
এইচএল/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।