ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

নিদাহাস ট্রফিতে কোহলি-ধোনিকে পাচ্ছে না বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
নিদাহাস ট্রফিতে কোহলি-ধোনিকে পাচ্ছে না বাংলাদেশ নিদাহাস ট্রফিতে কোহলি-ধোনিকে পাচ্ছে না বাংলাদেশ

শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ ‘নিদাহাস ট্রফি’র দল ঘোষণা করেছে ভারত। যেখানে এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান মাহেন্দ্র সিং ধোনিকে। টিম ইন্ডিয়ার অধিনায়ক করা হয়েছে রোহিত শর্মাকে। আর সহ-অধিনায়কের ভূমিকায় থাকবেন শিখর ধাওয়ান।

ত্রিদেশীয় এই সিরিজে স্বাগতিক শ্রীলঙ্কা ও ভারত ছাড়াও তৃতীয় দল হিসেবে আমন্ত্রণ পেয়েছে বাংলাদেশ। লঙ্কানদের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এই সিরিজ আয়োজিত হবে।

এদিকে শুধুমাত্র কোহলি ও ধোনি নন, বিশ্রামের তালিকায় আরও আছেন পেসার ভুবেনশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ, রিস্টস্পিনার কুলদিপ যাদব ও অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

সম্প্রতি দক্ষিণ আফ্রিকা সফর শেষ করেছে ভারত। যেখানে দীর্ঘ দুই মাস তাদের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে হয়েছিল। ফলে দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের অতিরিক্ত চাপ থেকে রেহাই দিতেই বিশ্রাম দেওয়া হয়েছে।

আগামী ৬ মার্চ থেকে মাঠে গড়াবে নিদাহাস ট্রফি।

ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মনিশ পান্ডে, দিনেশ কার্তিক, দিপক হুদা, ওয়াশিংটন সুন্দর, যুজভেন্দ্রর চাহাল, অক্ষর প্যাটেল, বিজয় শংকর, শারদুল ঠাকুর, জয়দেব উনাদকাট, মোহাম্মদ সিরাজ, ঋষভ পান্ত।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।