ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

মোস্তাফিজের টাইট বোলিং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৮
মোস্তাফিজের টাইট বোলিং মোস্তাফিজের টাইট বোলিং

ঢাকা: পাকিস্তান সুপার লিগে নিজেদের তৃতীয় ম্যাচে করাচি কিংসের বিপক্ষে বোলিংয়ে নেমেই বাবর আজমকে ফিরিয়ে দিলেন মোস্তাফিজ। লেগ-মিডল স্টাম্পের ফুল লেংথ বলে এই টপ অর্ডার ব্যক্তিগত শূন্য রানে ফিরে যান এলবিডব্লিউ হয়ে। এরপর ওভারের বাকি পাঁচটি বলই দিলেন ডট। 

ম্যাচে চার ওভার বল করে ২২ রান দিলেও ডট করিয়েছেন ১৩টি বল। কিন্তু তাতে খুব একটা লাভ হয়নি।

ব্যাটসম্যানদের ব্যর্থতার ইমাদ ওয়াশিমদের দেয়া ১৬০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৩২ রানে গুটিয়ে গেছে মোস্তাফিজের লাহোর কালান্দার্স। ম্যাচ শেষে ২৭ রানের জয় পেয়েছে শহীদ আফ্রিদি, রবি বোপারাদের করচি।

এরআগে, সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নেমে রবি বোপারার অপরাজিত ৫০ এবং জো ডেনলি ও কলিন ইনগ্রামের ২৮ রানে ভর করে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটের খরচায় ১৫৯ রানের মাঝারি সংগ্রহ পায় করাচি।  

লাহোরের হয়ে সোহেল খান, ইয়াসিন শাহ, সুনিল নারইন দুইটি করে এবং মোস্তাফিজ নিয়েছেন একটি উইকেট। জয়ের জন্য ১৬০ রানের লক্ষ্যে খেলতে ‍নামা লাহোর শুরতেই হরিয়েছে ওপেনার সুনিল নারাইনের উইকেট। তবে আরেক ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম খেলেছেন ৩০ বলে ৪৪ রানের এক ঝড়ো ইনিংস।  

দুঃখজনক হলেও সত্য তিনি ছাড়া দলের আর কোনো ব্যাটসম্যানই ব্যক্তিগত ২০ রানের কোঠা স্পর্শ করতে পারেনি। ফলে নয় বল বাকি থাকতেই ১৩২ ইনিংসের সমাপ্তি টেনেছে লাহোর।  

করাচির হয়ে বলহাতে শহীদ আফ্রিদি, উসমান খান তিনটি করে, টাইমাল মিলস দুইটি, ইমাদ ওয়াসিম ও মোহাম্মদ ইরফান নিয়েছেন একটি করে উইকেট। ম্যাচ সেরা হয়েছেন শহীদ আফ্রিদি।

বাংলাদেশ সময়:০৭০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৮
এইচএল/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।