ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ফতুল্লায় ২৮৬ রানের ম্যাচ টাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, মার্চ ২, ২০১৮
ফতুল্লায় ২৮৬ রানের ম্যাচ টাই ছবি: সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) মোহামেডান ও প্রাইম দোলেশ্বরের মধ্যকার লড়াইয়ে জয় পায়নি কেউই। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ২৮৬ রানের রোমাঞ্চকর ম্যাচটি টাই হয়েছে। জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১ রানের আক্ষেপে পুড়ে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

সেঞ্চুরি হাঁকিয়ে ১২৯ রানের দুর্দান্ত এক ইনিংস উপহার দেন লিটন দাস। অর্ধশতক হাঁকান ফরহাদ হোসেন (৫২)।

মার্শাল আইয়ুব ২২, অধিনায়ক ফরহাদ রেজা ১৮, পাকিস্তানের জোহাইব খান ২৪ রান করে আউট হন। একাই ছয়টি উইকেট দখল করেন মোহাম্মদ আজিম। বাকি তিনটি নেন উদীয়মান পেসার কাজী অনিক।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৪৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে স্কোরবোর্ডে লড়াকু সংগ্রহ দাঁড় করায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। দলপতি শামসুর রহমান ৭৫ ও রকিবুল হাসানের ব্যাট থেকে আসে ৭২। সাত নম্বরে নেমে ভারতের বিপুল শর্মা ৩১ বলে ৫৩ রানের ইনিংস খেলেন। রানআউটের শিকার ওপেনার জনি তালুকদার ৩৭ রানে বিদায় নেন।

তিনটি উইকেট লাভ করেন ফরহাদ রেজা। মামুন হোসেন দু’টি, আরাফাত সানি ও মোহাম্মদ আরাফাত নেন একটি করে। জনি ছাড়াও রানআউট হন মোহাম্মদ এনামুল হক (২) ও তাইজুল ইসলাম (২)।

সাত ম্যাচে ৪ জয়, ২ হার ও টাই ম্যাচে ১ পয়েন্ট নিয়ে দোলেশ্বরের সংগ্রহ ৯। অবস্থান দ্বিতীয়। টানা ছয় ম্যাচ জয়ের পর হারের স্বাদ পাওয়া মাশরাফি-নাসিরের আবাহনী (১২) শীর্ষেই। ৭ পয়েন্ট (৩ জয়, ৩ হার, ১ টাই) নিয়ে ১২ দলের মধ্যে সাত নম্বরে মোহামেডান।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ২ মার্চ, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।