ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

ডংজেন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ৩, ২০১৮
ডংজেন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মোটর বাইক, অটো বাইক, ইজি বাইকসহ ব্যাটারিচালিত পণ্যের জগতে ইমার্জিং ব্র্যান্ড ‘ডিজেডিসি’ ক্রিকেট বিশ্বের নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসানকে বাংলাদেশে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত করেছে।

শুক্রবার (০২ মার্চ) মধ্য রাতে রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে এ চুক্তি স্বাক্ষরিত হয়। ক্রিকেটের তিন ফরমেটেই বিশ্বসেরা অলরাউন্ডার হওয়ার কৃতিত্ব দেখানো সাকিব তরুণ সমাজের ‘আইকন’।

এ ঘোষণার মধ্য দিয়ে ব্যাটারিচালিত পণ্যের প্রস্তুতকারী বিশ্বের অন্যতম প্রতিষ্ঠান চীনের ডংজেন’র (Dongjin) সাথে যুক্ত হলেন তিনি।

ডিজেডিসি’র দুর্দান্ত স্টাইল ও কার্যকারিতার ওপর সাকিবের আস্থা রয়েছে। তার দক্ষতা ও খ্যাতির সাথে ডংজেন’র ব্র্যান্ড ইমেজের সমন্বয় অনন্য।
 
প্রতিষ্ঠানটির ব্যবসায়িক পার্টনার ও বাংলাদেশ স্টিল মিলস স্কেল এক্সপোর্টার অ্যাসোসিয়েশনের সভাপতি এরশাদ উদ্দীন বলেন, ‘সাকিব সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের কাছে জনপ্রিয়। দিন দিন তার জনপ্রিয়তা আরো বাড়ছে। তিনি বাংলাদেশের তরুণ প্রজন্মের প্রতিনিধি। সাকিবের সাথে যুক্ত হওয়ায় বাংলাদেশের তরুণ ক্রেতাদের কাছে ডিজেডিসি ব্র্যান্ডের গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা আগের চেয়ে বাড়বে। দক্ষিণ এশিয়ার মধ্যে প্রযুক্তি পণ্যের অন্যতম বাজার বাংলাদেশ ডিজেডিসি ব্র্যান্ডের পণ্যের জন্য যথেষ্ট উপযোগী। ’

সাকিব আল হাসান বলেন, ‘বৈশ্বিক অন্যতম এই ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। ডংজেন’র পণ্যগুলো বাংলাদেশের জন্য খুবই মাননসই এবং এদেশের জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে রয়েছে। তাই তাদের সাথে আমার যুক্ত হওয়াটা অর্থপূর্ণ। আমি বিশ্বাস করি, আমাদের দেশে এই পণ্যের প্রসার ঘটবে এবং এই দেশের জনগন উপকৃত হবেন। ’

বাংলাদেশ সময়: ২২৪৪ ঘণ্টা, মার্চ ৩, ২০১৮
এসএম/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।