ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

মাত্র ১ রানের জন্য হলো না নাফিসের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৮ ঘণ্টা, মার্চ ৪, ২০১৮
মাত্র ১ রানের জন্য হলো না নাফিসের ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: অগ্রণী ব্যাংকের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটের চলতি মৌসুমে খেলছেন শাহরিয়ার নাফিস। টুর্নামেন্টের শুরু থেকে রান পেয়েছেন সত্যি কিন্তু স্কোরকার্ড বড় করতে পারেননি। গত ৬ ম্যাচ তার স্কোর যথাক্রমে ৪,২১,৩৫,২২,২৯ ও ০।

অবশেষে রোববার (৪ মার্চ) লিগের সপ্তম ম্যাচে এসে কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে বড় সংগ্রহের সেই হতাশা তিনি কাটালেন সত্যি, কিন্তু ১ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হলেন। অগ্রণী ব্যাংকের এই ওপেনার এদিন ৯৯ রানে আউট হয়েছেন।

এর আগে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) তিন নম্বর মাঠে টস হেরে ব্যাটিংয়ে নামে অগ্রণী ব্যাংক। দলের দুই ওপেনার শাহরিয়ার নাফিসের ৯৯ ও আজমির আহমেদের ৫৮ রানে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৫২ রান সংগ্রহ করে অগ্রণী ব্যাংক।

শাহরিয়ার নাফিস যখন আউট হন দলের রান তখন ৪০.৫ ওভারে ১৯৭। ১২৫ বল খেলে ১৪ চার ও ১ ছক্কায় করেন ৯৯ রান। এরপর মাহমুদুল হাসানের বলে উইকেটরক্ষক জসিমুদ্দিনের স্টাম্পিংয়ের ফাঁদে পড়েন তিনি।

জয়ের জন্য ২৫৩ রানের লক্ষ্যে এখন ব্যাট করছে কলাবাগান।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ৪ মার্চ, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।