ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

শেষ বলে রোমাঞ্চকর জয় পেল শাইনপুকুর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, মার্চ ৪, ২০১৮
শেষ বলে রোমাঞ্চকর জয় পেল শাইনপুকুর ...

হাতে আছে এক উইকেট, জয়ের জন্য শেষ বলে দরকার এক রান। মোহাম্মদ শহীদের বলে চার মেরে শাইনপুকুরকে জয়ের আনন্দে ভাসালেন ১০ নম্বর ব্যাটসম্যান রাইহান উদ্দিন। শক্তিশালী দল লিজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে এক উইকেটের রোমাঞ্চকর জয়টি পেল শাইনপুকুর।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা রুপগঞ্জ নির্ধারিত ৫০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২৬৮ রান করে। জবাবে ৯ উইকেট হারিয়ে ২৭২ করে জয় পায় শাইনপুকুর।

২৭৯ রানের লক্ষ্যে খেলতে নেমে শাইনপুকুরের ওপেনার সাদমান ইসলাম দারুণ খেললেও নার্ভাস নাইটির শিকার হন। ব্যক্তিগত ৯৫ রানে তিনি বিদায় নেন। ১১৬ বলে ৮টি চারের সাহায্যে নিজের ইনিংস সাজান সাদমান। ৬১ করে উদয় কৌল। আর শেষ দিকে মোহাম্মদ সাইফুদ্দিনের ১৯ ও রাইহানের ১০ রানের সুবাদে জয় পায় দলটি।

রুপগঞ্জের বোলারদেরে মধ্যে শহীদ সর্বোচ্চ ৩টি উইকেট পান। এছাড়া পারভেজ রসুল ও মোশাররফ হোসেন ২টি করে উইকেট নেন।

টসে হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার মোহাম্মদ নাইমের ৯৩ ও পারভেজ রাসুলের অপরাজিত ৮৮ রানের ভর করে ২৬৮ করে রুপগঞ্জ। তবে বড় স্কোর গড়েও জয় পাওয়া হলো না তাদের।

ফতুল্লায় দিনের অপর ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৩ উইকেট হারিয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। প্রথমে ব্যাট করা ব্রাদার্স ১৮৭ রানে অলআউট হয়ে যায়। জবাবে ৭ উইকেট হারিয়ে জয় পায় খেলাঘর।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ০৪ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।