ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

তবুও নির্ভার আবাহনী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, মার্চ ৫, ২০১৮
তবুও নির্ভার আবাহনী এনামুল হক বিজয়-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: তিন জাতির টুর্নামেন্ট নিদাহাস ট্রফি খেলতে প্রিমিয়ার লিগের চলতি আসরের টপার আবাহনী থেকে শ্রীলঙ্কা উড়ে গেছেন গতি তারকা তাসকিন আহমেদ ও অফস্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। সন্দেহাতীতভাবে দুজনই দলের বোলিং বিভাগের দুই কান্ডারি।

একজন পেস বলে আগুনের হলকা ছোটান। আরেকজন স্পিন ঘূর্ণিতে প্রতিপক্ষের ব্যাটিং লাইনআপ তছনছ করে দেন।

তাই তাদের অনুপস্থিতিতে যে কোনো দলেরই হাপিত্যেস করার কথা।

কিন্তু আবাহনী নাকি তা করছে না। বরং তাদের অনুপস্থিতিতেও দলটি বেশ নির্ভার বলে জানালেন দলের ওপেনার এনামুল হক বিজয়, ‘তাসকিনকে মিস করবো, মিরাজকে মিস করবো। ওরা প্রিমিয়ার লিগে আমাদের অসাধারণ কিছু ইনিংস উপহার দিয়েছে। কিন্তু আমাদের ব্যাকআপ প্লেয়ার যারা আছে ওরাও খুব ভালো। ওরা ওদের সেরাটি দেবে। ’

ঢাকা প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে ৭ ম্যাচে মাত্র ১ হারে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে মাশরাফি-নাসিরের আবাহনী লিমিটেড। সমান সংখ্যক ম্যাচে ৪ জয়, ২ হার ও ১ ড্র’য়ে ৯ পয়েন্ট নিয়ে ২ নাম্বারে প্রাইম দোলেশ্বর। আর ৪ জয় ও ৩ হারে ৮ পয়েন্ট নিয়ে তিন নাম্বারে শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

এদিকে ৬ মার্চ থেকে মাঠে গড়াচ্ছে লিগের ৮ম রাউন্ডের খেলা। যেখানে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আবাহনীকে মোকাবেলা করবে অগ্রণী ব্যাংক,  বিকেএসপির তিন নাম্বার মাঠে প্রাইম দোলেশ্বরের মুখোমুখি হবে প্রাইম ব্যাংক এবং  মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গাজী গ্রুপের বিপক্ষে মাঠে নামবে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ৫ মার্চ, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।