ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সূচি ও ভেন্যু পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৫ ঘণ্টা, মার্চ ৬, ২০১৮
আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সূচি ও ভেন্যু পরিবর্তন ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) উদ্বোধনী অনুষ্ঠানের সূচিতে পরিবর্তন এনেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। প্রথমে ৬ এপ্রিল হওয়ার কথা থাকলেও নতুন সূচিতে একদিন পিছিয়ে ৭ এপ্রিল করা হয়েছে।

শুধু সূচিতেই নয়, উদ্বোধনী অনুষ্ঠানের ভেন্যুতেও পরিবর্তন আনা হয়েছে। মুম্বাইয়ের আইকনিক ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠান হবে।

এর আগে ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়াতে উদ্বোধনী অনুষ্ঠান হওয়ার কথা ছিল।

এদিকে সূচি ও ভেন্যু পরিবর্তনের পাশাপাশি উদ্বোধনী অনুষ্ঠানের বাজেট কমিয়ে ফেলা হয়েছে। ৫০ কোটি ভারতীয় রুপি থেকে নেমে এসেছে ৩০ কোটিতে।

৭ এপ্রিল উদ্বোধনীর দিনই একই মাঠে প্রথম ম্যাচে মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংস। দুই মৌসুমে নিষেধাজ্ঞার পর এবার ফিরেছে চেন্নাই। ২৭ মে ফাইনালের মধ্যদিয়ে আসরের পর্দা নামবে।

টুর্নামেন্টের খেলার সূচি অবশ্য অপরিবর্তিতই থাকছে।  

বাংলাদেশ থেকে আইপিএলে দুই ক্রিকেটার প্রতিনিধিত্ব করছেন। এবারের নিলামে দুই কোটি রুপিতে সাকিবকে দলে ভিড়িয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আর ২ কোটি ২০ লাখ রুপিতে মোস্তাফিজুর রহমানের জায়গা হয়েছে মুম্বাই ইন্ডিয়ানসে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ০৬ মার্চ, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।