ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

আন্দ্রে রাসেলের পিএসএল শেষ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০২ ঘণ্টা, মার্চ ৭, ২০১৮
আন্দ্রে রাসেলের পিএসএল শেষ ছবি: সংগৃহীত

হ্যামস্ট্রিং ইনজুরিতে পিএসএল (পাকিস্তান সুপার লিগ) থেকে ছিটকে গেছেন ইসলামাবাদ ইউনাইটেডের ওয়েস্ট ইন্ডিজ তারকা আন্দ্রে রাসেল। এই সিজনে তার আর খেলা হচ্ছে না।

গত রোববার (৪ মার্চ) করাচি কিংসকে প্রথম হারের স্বাদ দিয়ে ইসলামাবাদের আট উইকেটের দাপুটে জয়ের ম্যাচে ডান পায়ে চোট পান রাসেল। বোলিং না করা ক্যারিবীয় অলরাউন্ডারের পরে ব্যাট করার প্রয়োজন পড়েনি।

গত জানুয়ারিতে ডোপিং নিষেধাজ্ঞা থেকে ফেরার পর এটিই রাসেলের প্রথম টুর্নামেন্ট। ইনজুরির থাবায় পিএসএলে এবার দর্শক হয়েই থাকতে হচ্ছে তাকে। পাঁচ ম্যাচ শেষে তিন জয় ও দু’টিতে হেরেছে ইসলামাবাদ। সামনের ম্যাচগুলোতে রাসেলকে ছাড়াই নামতে হবে।

এপ্রিলে আইপিএল সামনে রেখে আন্দ্রে রাসেলের ইনজুরি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। আরেক বিগ হিটার ক্রিস লিনের ফিটনেসও কেকেআরের মাথাব্যথার কারণ। সম্প্রতি নিউজিল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজের ফাইনালে ইনজুরি আক্রান্ত হন লিন।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, ৭ মার্চ, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।