ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

রাজ্যসভার বেতন-ভাতা দান করলেন শচীন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
রাজ্যসভার বেতন-ভাতা দান করলেন শচীন ছবি: সংগৃহীত

পার্লামেন্টে কম উপস্থিতির জন্য সমালোচনা কম হয়নি। এবার ভূয়সী প্রশংসা কুড়ালেন ভারতীয় ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকার। রাজ্যসভার এমপি হিসেবে পাওয়া বেতন-ভাতার পুরোটাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে দান করেছেন তিনি।

সম্প্রতি রাজ্যসভার এমপি মেয়াদ শেষ হয় শচীনের। বিগত ৬ বছরে বেতন ও অন্যান্য মাসিক ভাতা মিলিয়ে তার নামের পাশে প্রায় ৯০ লাখ রুপি।

বিষয়টি নিশ্চিত করে প্রধানমন্ত্রীর অফিস থেকে একটি চিঠি ইস্যু করা হয়েছে। যেখানে নরেন্দ্র মোদির পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। দুর্দশাগ্রস্ত মানুষদের সাহায্যে শচীনের এই অবদান যে অনেক সহায়ক হবে সেটিও তুলে ধরা হয়েছে।

স্থানীয় উন্নয়ন ফান্ডের সদ্ব্যবহার করেছেন শচীন। টেন্ডুলকারের অফিস থেকে প্রকাশিত ডাটা অনুযায়ী, তিনি দেশজুড়ে ১৮৫টি প্রজেক্ট অনুমোদন দিয়েছেন। শিক্ষা ও এ সংক্রান্ত কাঠামোগত উন্নয়নের জন্য বরাদ্ধকৃত ৩০ কোটি রুপির মধ্যে ৭.৪ কোটি রুপি ব্যয় করেছেন। যার মধ্যে রয়েছে ভবন নির্মাণ ও ক্লাসরুম সংস্কার।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ১ এপ্রিল, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।