ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তে শেরে বাংলায় ‘নাটক’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তে শেরে বাংলায় ‘নাটক’ শেরেবাংলা স্টেডিয়ামে নাটকীয় মুহূর্ত: শোয়েব মিথুন-বাংলানিউজ

ঢাকা: ফিল্ড আম্পায়ার তানভির আহমেদের বিতর্কিত সিদ্ধান্তে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচ প্রায় ১০ মিনিট বন্ধ থাকলো। অবশেষে ম্যাচ রেফারি জেফ ক্রো’র মধ্যস্থতায় খেলা মাঠে গড়িয়েছে।

তার আগে কী বিশৃঙ্খলই না হয়ে উঠলো হোম অব ক্রিকেটের ভেন্যু। চতুর্থ ওভারে লিটন দাশকে করা ওশানে টমাসের শেষ ডেলিভারিটি লং অফ থেকে রাদারফোর্ড তালুবন্দি করেন, কিন্তু তার আগে ‘নো’ সংকেত দেন তানভির আহমেদ।

তাতেই রেগে অগ্নিশর্মা হয়ে ওঠেন অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট।

শেরেবাংলা স্টেডিয়ামে নাটকীয় মুহূর্ত: শোয়েব মিথুন-বাংলানিউজ

অঙ্গভঙ্গিতে সতীর্থদের মাঠ ত্যাগেরও নির্দেশ দেন। অধিনায়কের নির্দেশ পেয়ে সবাই মাঠ ছেড়ে বেরিয়ে যেতে উদ্যতও হয়েছিলেন। যদিও শেষ পর্যন্ত তেমন কিছু হয়নি।

আম্পায়ার তানভির ওশানে টমাসের ওভার স্টেপিংয়ে নো ডেকেছিলেন। পরে রিপ্লেতে দেখা যায় তার পা লাইনের ভেতরেই ছিলো। সেটা নিশ্চিত হওয়ার পর মাঠের বাইরে দু’ দলের অধিনায়ক, কোচ ও ম্যাচ রেফারি দেন-দরবার করে ক্যারিবিয়ানদের মাঠে ফেরালে আবার ম্যাচ শুরু হয়।

শেরেবাংলা স্টেডিয়ামে নাটকীয় মুহূর্ত: শোয়েব মিথুন-বাংলানিউজশুধু ওই ডেলিভারিটিই নয়। একই ওভারে টমাসের ৫ম ডেলিভারিটিকেও ফিল্ড আম্পায়ার তানভির নো ডাকেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।