ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইমরান তাহিরকে দলে ভেড়ালো সিলেট সিক্সার্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
ইমরান তাহিরকে দলে ভেড়ালো সিলেট সিক্সার্স ইমরান তাহিরকে দলে ভেড়ালো সিলেট সিক্সার্স-ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকান লেগস্পিনার ইমরান তাহিরকে দলে ভেড়ালো বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ক্লাব সিলেট সিক্সার্স। এছাড়া আরও নেওয়া হয়েছে পাকিস্তানের তরুণ অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজকে।

বিপিএলের গত আসরে খুব একটা সুবিধে করতে পারেনি সিলেট ফ্র্যাঞ্চাইজি। সাত দলের মধ্যে পঞ্চম হয়েছিল তারা।

তবে এবার দলটি নিজেদের সেরাটা দিতে শুরু থেকেই তারকা ভেড়াতে থাকে। বল টেম্পারিংয়ের কারণে নিষিদ্ধ অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারকে আগেই চুক্তিবদ্ধ করে চমক দেখিয়েছিল তারা।

ব্যাটিংয়ে এছাড়া বাংলাদেশের সাব্বির রহমান ও নাসির হোসেন তো আছেনই। সঙ্গে দুই বিধ্বংসী ক্যারিবীয় নিকোলাস পুরান ও আন্দ্রে ফ্লেচারও থাকছেন।

তাহির ও নওয়াজ যোগ দেওয়ায় তারা স্পিনে সঙ্গী হিসেবে আরও পাচ্ছেন আফিফ হোসেন, অলক কাপালি ও নাবিল সামাদকে, বিদেশিদের মধ্যে ক্যারিবীয় স্পিনার ফ্যাবিয়ান অ্যালেন, নেপালি স্পিনার সন্দ্বীপ লামিচ্ছানও আছেন।

বিদেশি পেসার হিসেবে আছেন পাকিস্তানি সোহেল তানভীর ও মোহাম্মদ ইরফান, আফগানিস্তানের গুলবদিন নাইব।

টি-টোয়েন্টি ক্রিকেটে ইমরান তাহিরের সামর্থ্য বেশ সমীহ জাগানো। এখন পর্যন্ত এই ফরম্যাটে ২৩১টি ম্যাচে ডানহাতের ঘূর্ণিতে ২৭৬টি উইকেট নিয়েছেন তিনি। সিলেট সিক্সার্স তাদের অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক পেজে তাহির ও নওয়াজকে অন্তর্ভুক্ত করার বিষয়টি নিশ্চিত করেছে।

আগামী ৫ জানুয়ারি মিরপুর শের ই বাংলায় ষষ্ঠ আসরের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসের মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ২৩ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।