ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সিলেটের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে রাজশাহী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
সিলেটের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ে রাজশাহী ফিল্ডিংয়ে রাজশাহী। ছবি: বাংলানিউজ

ঢাকার দুই পর্ব ও সিলেট পর্ব শেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এবার বন্দরনগরী চট্টগ্রামে। শুক্রবারের (২৫ জানুয়ারি) চট্টগ্রামের প্রথম ম্যাচে মুখোমুখি রাজশাহী কিংস ও সিলেট সিক্সার্স। ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রাজশাহী অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। 

চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে বেলা ২টায় শুরু হবে ম্যাচটি।

বিপিএলের চলতি আসরের তলানিতে থাকা সিলেটের মুখোমুখি হচ্ছে পয়েন্ট টেবিলের ৫ নম্বরের রাজশাহী।

৮ ম্যাচ খেলে সিলেটের জয় মাত্র ২ ম্যাচে। অপরদিকে একই সংখ্যক ম্যাচ খেলে রাজশাহীর জয় ৪ ম্যাচ।  

সিলেটের টপ অর্ডার ব্যাটসম্যানদের ব্যাটে রান না আসলেও রাজশাহীর লরি ইভান্স আছেন দারুণ ছন্দে। টানা দুই ম্যাচে তার ব্যাট থেকে আসে সেঞ্চুরি ও হাফসেঞ্চুরি। সিলেটের জন্য কিছুটা সুখকর সাব্বিরের ব্যাটে রান আসা। রংপুরের বিপক্ষে ৮৫ রান করে তারই আভাস দিয়েছেন এই হার্ডহিটার।

রাজশাহী কিংস একাদশ:

মেহেদি হাসান মিরাজ (অধিনায়ক), মুমিনুল হক, মোস্তাফিজুর রহমান, জাকির হাসান (উইকেটরক্ষক), আরাফাত সানী, কামরুল ইসলাম রাব্বি, রায়ান টেন ডেসকাটে, লরি ইভান্স, ফজলে মাহমুদ, ক্রিস্টিয়ান জঙ্কার ও সেক্কুলে প্রশন্ন।   

সিলেট সিক্সার্সের সম্ভাব্য একাদশ:

অলক কাপালি (অধিনায়ক), নিকোলাস পুরান, সোহেল তানভীর, মোহাম্মদ নওয়াজ, জেসন রয়, লিটন দাস, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, এবাদত হোসেন ও নাবিল সামাদ চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।