ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

কুমিল্লার সঙ্গে দ্বিতীয় দেখায় টসে জিতে ফিল্ডিংয়ে ঢাকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
কুমিল্লার সঙ্গে দ্বিতীয় দেখায় টসে জিতে ফিল্ডিংয়ে ঢাকা ঢাকা-কুমিল্লা। ছবি: শোয়েব মিথুন

চট্টগ্রাম পর্ব শেষে আবারও বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফিরেছে ঢাকায়। রাজধানীর তৃতীয় ও শেষে পর্বের ৩৯তম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকা ডায়নামাইটস অধিনায়ক সাকিব আল হাসান। 

শুক্রবার (০১ ফেব্রুয়ারি) দুপুর ২টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিপিএলের চলতি বর্তমানে পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে আছে সাকিব আল হাসানের ঢাকা।

১০ ম্যাচ খেলে তাদের জয় ৫টি। অপরদিকে প্রতিপক্ষ কুমিল্লা আছে টেবিলের দ্বিতীয়তে। তারাও খেলেছে ১০টি ম্যাচ। তাদের জয় ৭টিতে। এই ম্যাচে জয় পেলে ঢাকার প্লে অফে খেলার সম্ভাবনা বেঁচে থাকবে অনেকটাই।  


ঢাকা ডায়নামাইটসের সম্ভাব্য একাদশ

সুনীল নারাইন,  উপুল থারাঙ্গা, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), মিজানুর রহমান, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, শুভাগত হোম, নুরুল হাসান (উইকেটরক্ষক), রুবেল হোসেন ও শাহাদত হোসেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সম্ভাব্য একাদশ

তামিম ইকবাল, এভিন লুইস, আনামুল হক (উইকেটরক্ষক), শামসুর রহমান, ইমরুল কায়েস (অধিনায়ক), থিসারা পেরেরা, শহীদ আফ্রিদি, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান, ওয়াহাব রিয়াজ ও মোশাররফ হোসেন ।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।