ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টসে জিতে ফিল্ডিংয়ে চিটাগং, ফিরেছেন আশরাফুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
টসে জিতে ফিল্ডিংয়ে চিটাগং, ফিরেছেন আশরাফুল টসে জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন চিটাগংয়ের অধিনায়ক মুশফিক-ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৪০তম ম্যাচে সিলেটের বিপক্ষে টসে জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন চিটাগং ভাইকিংসের অধিনায়ক মুশফিকুর রহিম। চিটাগংয়ের একাদশে ফিরেছেন মোহাম্মদ আশরাফুল।

শুক্রবার (০১ ফেব্রুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে চিটাগং ভাইকিংস ও সিলেট সিক্সার্স।  

এরইমধ্যে প্লে-অফ নিশ্চিত হয়ে যাওয়ায় ম্যাচটি চিটাগংয়ের জন্য শুধুই আনুষ্ঠানিকতা রক্ষার।

আর আগেই বিদায় নিশ্চিত হয়ে যাওয়ায় সিলেটের জন্য এই ম্যাচ জিতে সান্ত্বনা পাওয়া ছাড়া তেমন কিছু পাওয়ার নেই বললেই চলে।  

১১ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে ছয়ে থাকা সিলেটের এটাই শেষ ম্যাচ। আর চিটাগংয়ের জন্য এই ম্যাচ জিতে শীর্ষ দুইয়ে থেকে প্লে-অফ নিশ্চিত করার সুযোগ থাকছে। তবে এটাও অবশ্য কুমিল্লা আর রংপুর রাইডার্সের ম্যাচের ওপর নির্ভর করছে।

সিলেট সিক্সার্সের একাদশ
আফিফ হোসেন, আন্দ্রে ফ্লেচার, জেসন রয়, সাব্বির রহমান, মোহাম্মদ নওয়াজ, অলক কাপালি (অধিনায়ক), তাসকিন আহমেদ, জাকের আলী (উইকেটরক্ষক), ইবাদাত হোসেন, নাবিল সামাদ, ওয়েইন পারনেল।

চিটাগং ভাইকিংসের একাদশ
ক্যামেরন ডেলপোর্ট, ইয়াসির আলী, মোহাম্মদ আশরাফুল, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক/অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, সিকান্দর রাজা, দাসুন শানাকা, খালেদ আহমেদ, আবু জায়েদ, হার্দুস ভিজয়েন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।