ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

তাসকিনের নিউজিল্যান্ড সফর শেষ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
তাসকিনের নিউজিল্যান্ড সফর শেষ তাসকিনের নিউজিল্যান্ড সফর শেষ

বাংলাদেশ প্রিমিরার লিগে (বিপিএল) নিজের শেষ ম্যাচে ইনজুরিতে পড়েন সিলেট সিক্সার্সের হয়ে খেলা পেসার তাসকিন আহমেদ। বাঁ পায়ের গোড়ালির লিগামেন্ট হালকা ছিড়ে গেছে তার। ফলে তিন সপ্তাহের জন্য মাঠের বাহিরে চলে গেছেন তিনি।

তাই শেষ হয়ে গেছে তাসকিনের নিউজিল্যান্ড সফর। তার বিকল্প হিসেবে শফিউল ইসলাম অথবা এবাদত হোসাইনকে ভাবছে বিসিবি।

যা দুই একদিনের মধ্যে তা প্রকাশ করা হবে বলে জানিয়েছে জাতীয় দলের নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

নান্নু বলেন, ‘খুব শিগগিরই আমরা তাসকিনের বিকল্প হিসেবে দলে কাউকে যুক্ত করবো। তবে শফিউল ইসলাম অথবা এবাদত হোসাইনকে বিবেচনায় রেখেছি। তবে এমনও হতে পারে দু’জনকেই দলে রেখে দেওয়া হতে পারে। ’

শুক্রবার (১ ফেব্রুয়ারি) চিটাগং ভাইকিংসের বিপক্ষে ম্যাচে ১০ নম্বর ওভারে ফিল্ডিং করার সময় বাম পায়ের গোড়ালিতে চোট পান তাসকিন আহমেদ।

তাসকিন সর্বশেষ ২০১৮ সালের মার্চে জাতীয় দলের হয়ে শ্রীলঙ্কায় নিদাহাস ট্রফিতে খেলেছিলেন। তবে এরপরে অফফর্ম ও ইনজুরির কারণে আর খেলা হয়নি। কিন্তু এবারের বিপিএল তারকা এ ক্রিকেটারের জন্য দারুণ প্ল্যাটফর্ম হিসেবে কাজে করে। সিলেটের হয়ে খেলে ২২ উইকেট নিয়ে এখনও তিনি সবার শীর্ষে রয়েছে।

এই বিপিএলই মূলত তাসকিনের জাতীয় দলের দুয়ার ফের খুলে দেয়। তবে ডানহাতি বোলারের কপালে সুখ সইলো না। ফের ইনজুরি হানা দিলে শেষ হয়ে যায় কিউই সফর।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ০২ ফেব্রুয়ারি, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।