ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এবার মামলা হলো পান্ডিয়া-রাহুলদের বিরুদ্ধে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৯
এবার মামলা হলো পান্ডিয়া-রাহুলদের বিরুদ্ধে মামলায় ফেঁসেছেন পান্ডিয়া, করন ও রাহুল (ডানে) ছবি: সংগৃহীত

নিষেধাজ্ঞা থেকে ফিরে মাঠের খেলায় আবার সক্রিয় হয়েছেন ভারতীয় দুই ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুল। তবে এত সহজেই রেহাই পাচ্ছেন না। কেননা ইতোমধ্যে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সঙ্গে রয়েছেন ভারতীয় পরিচালক করন জোহরও।

করন জোহরের বিখ্যাত টেলিভিশন শো ‘কফি উইথ করনে’ অতিথি হয়ে কিছু দিন আগে গিয়েছিলেন পান্ডিয়া ও রাহুল। এই অনুষ্ঠানে মূলত বলিউড তারকাসহ অন্যরা নিজেদের জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেন।

 

তবে পান্ডিয়ারা সেই অনুষ্ঠানে গিয়ে নারীদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে বসেন। যা নিয়ে পরে পুরো ভারতে সমালোচনার ঝড় বয়ে যায়। সিরিজ চলাকালীন অস্ট্রেলিয়া থেকে দ্রুতই তাদের দেশে ফেরত আনা হয়। পরে অনির্দিষ্টকালের জন্য নিষেধাজ্ঞা দিলেও তা আবার উঠিয়ে নেওয়া হয়।

কিন্তু মাঠে ফিরে স্বস্তি পেলেন না দুই ক্রিকেটার। ভারতের যোধপুর পুলিশ স্টেশনে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ফেঁসেছেন সেই অনুষ্ঠানের সঞ্চালক করন জোহরও। তাকেও এই মামলার আসামী করা হয়েছে।  

নিষেধাজ্ঞা থেকে ফিরে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ জয়ী অলরাউন্ড পারফরম্যান্স করেছিলেন পান্ডিয়া। এছাড়া ভারতের এ দলে সুযোগ পান রাহুল। তবে নতুন করে আবারও চাপে পড়লেন তারা।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, ০৬ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।