ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

শুভাগত’র ঝড়ো ব্যাটে শাইনপুকুরের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
শুভাগত’র ঝড়ো ব্যাটে শাইনপুকুরের জয় ম্যাচ সেরা হন শাইনপুকুর অধিনায়ক শুভাগত

ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির তৃতীয় ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জকে শুভাগত হোমের ঝড়ো ব্যাটে হারালো শাইনপুকুর ক্রিকেট ক্লাব। ১৩ ওভারে নেমে আসা ম্যাচটিতে শাইনপুকুর ৫ উইকেটের জয় তুলে নেয়।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে শাহরিয়ার নাফীসের অপরাজিত ৪৬ রানে ভর করে নির্ধারিত ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১১৫ রান তোলে রূপগঞ্জ। ৩৫ বলে দুটি চার ও ৪টি ছক্কায় নিজের ইনিংস সাজান নাফীস।

দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ১৯ রান করেন ওপেনার মোহাম্মদ নাঈম।

শাইনপুকুরের বোলারদের মধ্যে সুজন হাওলাদার ও সোহরাওয়ার্দী দুটি করে উইকেট নেন। হামিদুল ইসলাম পান একটি উইকেট।

১১৬ রানের জবাবে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে দুই ওপেনার সাব্বির হোসেন ও শুভ ৪.৪ ওভারে ২৮ রানে তোলেন। তবে শুভ ১৬ রান করে রান আউট হন। আর সাব্বির ২৫ বলে ৩টি ছক্কায় ৩২ করে নাবিল সামাদের বলে বোল্ড হন।

এরপর আফিফ হোসেন দ্রুত বিদায় নিলে চাপে পড়ে শাইনপুকুর। তবে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে জয় তুলে নেন শুভাগত। মাত্র ১০ বলে দুটি চার ও ৩টি ছক্কায় সাজানো ৩২ রানের টর্নেডো ইনিংসে ম্যাচ জেতান তিনি। শেষ দিকে অপরাজিত থাকা দেলোয়ার হোসেনও জয়ে দারুণ ভূমিকা রাখেন। মাত্র দুই বলে একটি চার ও সমান ছক্কায় ১০ রান করেন তিনি। পরে ৩ বল বাকি থাকতে জয় পায় শাইনপুকুর।

রূপগঞ্জ বোলারদের মধ্যে মোহাম্মদ শহীদ, আসিফ হাসান, নাবিল সামাদ ও মুক্তার আলী একটি করে উইকেট পান।

ম্যাচ সেরা হন শাইনপুকুর অধিনায়ক শুভাগত।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।