ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

কোনো কিছু চিন্তা করে মারিনি: শুভাগত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
কোনো কিছু চিন্তা করে মারিনি: শুভাগত শুভাগত হোম/ছবি: শোয়েব মিথুন

ঢাকা: ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগের আসরকে লিস্ট ‘এ’ ক্যাটাগরির স্বীকৃতি দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। তাই প্রথমবারের মতো আয়োজিত এই আসরকে কোনো দলই হালকা ভাবে নিচ্ছে না। আর প্রথম অাসরেই রেকর্ডের দেখাও পাওয়া গেছে। আর সেই রেকর্ড এসেছে শুভাগত হোমের ব্যাট থেকে।

বাংলাদেশের টি-টোয়েন্টি ক্রিকেটে দ্রুততম অর্ধশতকের নতুন রেকর্ড গড়েছেন শাইনপুকুর ক্রিকেট ক্লাবের হয়ে খেলা শুভাগত হোম। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) মোহামেডানের বিপক্ষে ১৬ বলে ফিফটি তুলে নেন তিনি।

 

টর্নেডো ইনিংস খেলা শুভাগত শেষ পর্যন্ত ১৮ বলে ৫৮ রান নিয়ে অপরাজিত থাকেন। তার ইনিংসে ছিল ৪টি চার ও ৬টি ছক্কার মার। তার এই ইনিংসের সুবাদে প্রথম দল হিসেবে টুর্নামেন্টর সেমিফাইনাল নিশ্চিত করে শাইনপকুর ক্রিকেট ক্লাব।
 
ম্যাচ শেষে শুভাগত হোম জানিয়েছেন, রেকর্ড গড়ার আশায় তিনি ব্যাট করেননি। রান তুলেতে হবে তাই ব্যাট চালিয়েছেন। তিনি বলেন, 'আমি বিগত কয়েকদিন ধরেই ব্যালেন্স নিয়ে কাজ করেছি। কীভাবে বল মারতে হয় তা নিয়ে কাজ করেছি। আর আমার ভাগ্যটাও ভালো ছিল যে বলগুলো মেরেছি তা সবই ব্যাটে লেগেছে। '
 
বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।