ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

গাজী গ্রুপ-প্রাইম দোলেশ্বর ম্যাচ স্থগিত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
গাজী গ্রুপ-প্রাইম দোলেশ্বর ম্যাচ স্থগিত ফাইল ফটো

ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগে গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে স্থগিত করা হয়েছে। বুধবার (২৭ ফেব্রুয়ারি) মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবার কথা ছিল।

কিন্তু বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়ায়নি। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১২টায় ম্যাচটি একই ভেন্যুতে ফের অনুষ্ঠিত হবে।

‘ডি’ গ্রুপ থেকে এখনো কোনো দলই সেমিফাইনাল নিশ্চিত করতে পারেনি। দুই ম্যাচে দুই পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বিকেএসপি। এক ম্যাচে দুই পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছ গাজী গ্রুপ ক্রিকেটার্স। আর এক ম্যাচে কোনো পয়েন্ট অর্জন করতে পারেনি প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে জিতলে গাজী গ্রুপ সরাসরি সেমিফাইনালে চলে যাবে। আর যদি গাজী গ্রুপের বিপক্ষে প্রাইম দোলেশ্বর জয় পায় তবে তিন দলে পয়েন্ট সমান দুই হবে। সেক্ষেত্রে দল গুলাকে পড়তে হবে রান রেটের মার-প্যাঁচে। তাই ‘ডি’ গ্রুপ থেকে তিন দলেই সমান সুযোগ রয়েছে সেমিফাইনাল খেলার।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘন্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।