ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ইনশাআল্লাহ ভালো কিছু হবে: সাইফ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২০
ইনশাআল্লাহ ভালো কিছু হবে: সাইফ সাইফ হাসান/ফাইল ছবি

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে পাকিস্তানে গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই ম্যাচ দিয়ে টেস্ট অভিষেকের প্রহর গুনছেন বাংলাদেশ দলের তরুণ ওপেনার সাইফ হাসান। অভিষেক রাঙানোর প্রত্যাশা করছেন তিনি।

ভারতের বিপক্ষে দলে থাকলেও শেষ পর্যন্ত ইনজুরির কারণে আর খেলা হয়নি সাইফের। তবে পাকিস্তানের বিপক্ষে অনেকটা নিশ্চিতভাবে বলা যাচ্ছে যে টেস্ট অষিষেক হতে যাচ্ছে এই তরুণ ওপেনারের।

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) পাকিস্তানের উদ্দেশে দেশ ছাড়ার আগে বিমানবন্দরে সাংবাদিকদের সাইফ জানান, পাকিস্তানের বিপক্ষে ওপেন করতে নামাটা বেশ চ্যালেঞ্জিং। তবে চ্যালেঞ্জটাকে মোকাবিলা করতে প্রস্তুত তিনি।

সাইফ বলেন, ‘পাকিস্তানের বিপক্ষে ওপেন করতে নামা চ্যালেঞ্জিং তো অবশ্যই। যদিও আমি ঘরোয়া ক্রিকেটে ওপেনিং করে এসেছি, তাই ইনশাল্লাহ তেমন সমস্যা হবে না। আর যত তাড়াতাড়ি মানিয়ে নিতে পারবো সেটা আমার এবং দলের জন্য ভালো হবে। ’

এবার প্রস্তুতিটা ভালো হয়েছে বলেই মনে করেন সাইফ। ফলে ভালো করার প্রত্যাশা করছেন। এজন্য সবার কাছে দোয়াও চান তিনি, ‘ইনশাআল্লাহ ভালো কিছু হবে। সবাই দোয়া করবেন যেন ভালো কিছু করতে পারি। প্রস্তুতি আমাদের অনেক ভালো ছিল। আমরা বিসিএলের একটা রাউন্ডে অনেক ভালো ম্যাচ খেলেছি। আর অনুশীলনও বেশ ভালো হয়েছে। সবমিলিয়ে ভালো প্রস্তুতি আমাদের। ’

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।