ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

শেষ হলো বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেটের খেলোয়াড় নিলাম 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২০
শেষ হলো বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেটের খেলোয়াড় নিলাম  ছবি: বাংলানিউজ

রাজশাহী: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) উদ্যোগে ‘বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল-২০২০’ এর খেলোয়াড় নিলাম প্রক্রিয়া শেষ হয়েছে। 

এই উপলক্ষে মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে মহানগরীর মাস্টরসেফ রেঁস্তোরায় খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়। এ সময় জানানো হয়, আগামী ২২ ফেব্রুয়ারি থেকে ‘বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল’ মাঠে গড়াবে।

 

খেলোয়াড় নিলাম পরিচালনা করেন টুর্নামেন্টটির আহ্বায়ক কবীর তুহিন। এ সময় উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব শরীফ সুমন, সদস্য রওনক আরা জেসমিন ও দিদারুতুল্লা শান্ত।

বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের আহ্বায়ক কবীর তুহিন জানান, এবারের মিডিয়া কাপ ক্রিকেট কার্নিভালে মোট ৬টি দল অংশগ্রহণ করছে।  

দলগুলো হলো— ডায়ানামিক কিং (টিম ওনার শিবলী নোমান), দি গ্রেট লিডার (টিম ওনার কাজী শাহেদ), দি ওয়ারিয়র (টিম ওনার রফিকুল ইসলাম), সুপার হিরো (টিম ওনার  শ.ম. সাজু) দি লিজেন্ড (টিম ওনার ইউনুস আলী) ও দি ফাইটার (টিম ওনার আহসান হাবীব)।  

প্রতিটি দলে খেলোয়াড় থাকবে ২০ জন করে। ৬ দলকে দুই গ্রুপে ভাগ করে লিগ পদ্ধতিতে খেলা হবে। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে দি গ্রেট লিডার ও সুপার হিরো।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিব বর্ষ উদযাপনের অংশ হিসেবে রাজশাহীর সাংবাদিকদের নিয়ে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী সাংবাদিকদের সংগঠন আরইউজে।

বাংলাদেশ সময় : ০৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
এসএস/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।