ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

পাল্টে গেল বুশফায়ার ক্রিকেট ব্যাশের ভেন্যু ও সময়সূচি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২০
পাল্টে গেল বুশফায়ার ক্রিকেট ব্যাশের ভেন্যু ও সময়সূচি সিডনি ক্রিকেট গ্রাউন্ড

অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানলে পুড়ে গেছে একরের পর একর বনভূমি। মারা গেছে প্রায় ১০০ কোটি প্রাণী। রেহায় পায়নি মানুষ ও প্রাণীও। এমন বিপদের সময় দেশকে সাহায্য করার তাগিদে প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে ‘দ্য বুশফায়ার ক্রিকেট ব্যাশ’ নামে একটি ম্যাচ আয়োজনের কথা জানায় ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। 

‘দ্য বুশফায়ার ক্রিকেট ব্যাশ’-এ দেখা যাবে রিকি পন্টিং, অ্যাডাম গিলক্রিস্ট, ব্রায়ান লারা, ওয়াসিম আকরাম, ব্রেট লি, ম্যাথু হেইডেন, শেন ওয়াটসন, অ্যান্ড্রু সাইমন্ডস, জাস্টিন ল্যাঙ্গার, যুবরাজ সিংদের মতো সাবেক তারকা খেলোয়াড়দের।  

ফান্ড সংগ্রহের জন্য আয়োজিত হতে যাওয়া ম্যাচটি হওয়ার কথা ছিল শনিবার (০৮ ফেব্রুয়ারি), সিডনি ক্রিকেট গ্রাউন্ডে।

কিন্তু বৃষ্টির সম্ভবনা বিবেচনা করে ম্যাচটির ভেন্যু ও সময় পাল্টেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সিডনির পরিবর্তে ম্যাচটি হবে রোববার (০৯ ফেব্রুয়ারি) মেলবোর্নের জাংশন ওভালে।  

কেবল ম্যাচের সূচি ও ভেন্যু পরিবর্তিত হয়নি, পরিবর্তন এসেছে অধিনায়কত্বেও। শুরুতে কথা ছিল টি-১০ ম্যাচটি হবে রিকি পন্টিং একাদশ বনাম শেন ওয়ার্ন একাদশের মধ্যে। তবে সাবেক কিংবদন্তি অজি স্পিনার ওয়ার্ন ম্যাচটিতে থাকছেন না। তার পরিবর্তে দলকে নেতৃত্ব দেবেন গিলক্রিস্ট।  

পন্টিং একাদশের কোচ হিসেবে থাকবেন সাবেক ভারতীয় ব্যাটসম্যান শচিন টেন্ডুলকার। গিলক্রিস্টদের কোচ হিসেবে থাকবেন ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি কোর্টনি ওয়ালশ।  

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।