ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বিশ্বজয়ী যুবা টাইগাররা ট্রফি নিয়ে দেশে ফিরবে আগামী বুধবার 

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
বিশ্বজয়ী যুবা টাইগাররা ট্রফি নিয়ে দেশে ফিরবে আগামী বুধবার  ট্রফি হাতে যুবা টাইগাররা

বাংলাদেশের ক্রিকেটের নতুন দিনের সূচনা করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা। বিশ্বকাপ ক্রিকেটের সোনালী ট্রফিটা এখন নিজেদের দখলে নিয়ে নিয়েছে আকবর আলীরা। যার কারণে বাংলাদেশ শব্দটির আগে এখন দুটি শব্দ অনায়াসে যোগ করা যায়। সেটা হলো ‘বিশ্ব চ্যাম্পিয়ন’। লেখা যায় ‘বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশ’।

সেই বিশ্ব চ্যাম্পিয়নরা ট্রফি নিয়ে দেশ ফিরবে আগামী বুধবার (১২ ফেব্রুয়ারি)। সোমবার (১০ ফেব্রুয়ারি) মিরপুরের হোম অব ক্রিকেটে জুনিয়র টাইগারদের বিশ্বকাপ জয়ের অনুভূতি জানাতে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বাংলাদেশ ক্রিকেটে বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

সেখানেই বিসিবি সভাপতি জানান, ১২ জানুয়ারি দেশে ফিরবেন আকবর আলীরা।  

পাপন বলেন, ‘১২ তারিখ ওরা আসবে। এই খেলোয়াড়দের মধ্যে অনেকেই কিন্তু বিরাট ত্যাগ স্বীকার করেছে। যেটা আমরা সচরাচর আমরা দেখি না, প্রচুর কষ্ট করেছে। এবং আমি যতটুকু বুঝতে পেরেছি অনেকে দেশে ফিরেই বাড়ি যেতে চাচ্ছে, তাদের পরিবারের সঙ্গে দেখা করতে চায়। তারা ১২ তারিখ সকালে আসবে। আমরা বিমানবন্দরে যাব তাদের অভ্যার্থনা জানাতে। ’  

বিশ্বজয়ীদের সাদরে অভ্যর্থনা জানানোর ব্যাপারে বিসিবি সভাপতি আরও বলেন, ‘আমরা বিশাল কিছু করতে পারি সেখানে। কিন্তু ওই জায়গাটায় এমনিতেই ট্রাফিক অবস্থা খুব খারাপ। ওখানে যাত্রী আসা-যাওয়া করে। যদি বিশাল কিছু করতে চাই ওই জায়গায়টা তবে সেখানে জ্যাম হবে। হয়ত আটকাতে পারব না। যতটুক মিনিমাম করা যায় তা করবো। ওদের আমরা বিমানবন্দর থেকে নিয়ে আসব বিসিবিতে। একাডেমি উঠে ওরা ফ্রেশ হবে। দুপুরের এক সঙ্গে খেয়ে প্রেস মিট করে ওদের ছেড়ে দেব। ’ 

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।