ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট-প্রথম ওয়ানডে খেলবেন না সৌম্য

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট-প্রথম ওয়ানডে খেলবেন না সৌম্য

বাংলাদেশের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে শনিবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকায় আসবে জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দল। ওইদিন বিকেল ৫টার দিকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে দলটির। 

একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। এই সিরিজের একমাত্র টেস্ট ও প্রথম ওয়ানডে ম্যাচটি খেলতে পারবেন না সৌম্য সরকার।


 
আগামী শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিয়ের পিঁড়িতে বসছেন বাংলাদেশ জাতীয় দলের ড্যাশিং ওপেনার সৌম্য সরকার। সেজন্য তিনি ছুটি নিয়েছেন। সে কারণেই সিরিজের একমাত্র টেস্ট ও প্রথম ওয়ানডে ম্যাচ খেলবেনা তিনি।
 
বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘সৌম্য বিয়ে করবেন তাই তাকে টেস্টে ও প্রথম ওয়ানডেতে আমরা পাচ্ছিনা। ’
 
এ সময় প্রধান নির্বাচক আরও জানান ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে পেসার আল আমিন হোসেনকে নিয়েও শঙ্কা রয়েছে। প্রধান নির্বাচক বলেন, ‘ব্যাক পেইনের কারণে সম্ভবত জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে আমরা তাকে পাচ্ছি না। ’
 
বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
আরএআর/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।