ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

টি-টোয়েন্টি দলে নতুন মুখ নাসুম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, মার্চ ৫, ২০২০
টি-টোয়েন্টি দলে নতুন মুখ নাসুম অনুশীলন করছে টাইগাররা-ছবি: মাহমুদ হোসেন

জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টির দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে একমাত্র নতুন মুখ নাসুম আহমেদ। এছাড়া ছুটি শেষে দলে ফিরেছেন সৌম্য সরকার।

শুক্রবার (০৬ মার্চ) ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ শেষে ঢাকায় দুই ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। এই সিরিজকে সামনে দেখে বৃহস্পতিবার (০৫ মার্চ) ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি।

 

বিয়ের কারণে ছুটিতে থাকায় টেস্ট সিরিজ ও ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ খেলতে না পারা সৌম্য সরকার শেষ ওয়ানডের দলে ফিরেছেন। এবার টি-টোয়েন্টি দলেও ফিরলেন এই বাঁহাতি।

এদিকে নতুন মুখ হিসেবে দলে আসা লেগ স্পিনার নাসুম আহমেদ প্রথম শ্রেণির ক্রিকেটে বেশ পরিচিত নাম। বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) সর্বশেষ আসরে তিনি মধ্যাঞ্চলের হয়ে খেলেছেন। এর আগে বিপিএলের সর্বশেষ আসরে তাকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে দেখা গেছে।

টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুটি যথাক্রমে আগামী ৯ মার্চ ও ১১ মার্চ মাঠে গড়াবে। দুটি ম্যাচই মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদুল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, লিটন দাস, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, সাইফউদ্দিন, মেহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, হাসান মাহমুদ, নাসুম আহমেদ।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, মার্চ ০৫, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।