ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

করোনা সংক্রমণ প্রতিরোধে বিসিবি’র বিশেষ সেমিনার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
করোনা সংক্রমণ প্রতিরোধে বিসিবি’র বিশেষ সেমিনার করোনা নিয়ে বিসিবির বিশেষ সেমিনার: ছবি-শোয়েব মিথুন

করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্বই এখন আতঙ্কিত। যার প্রভাব পড়েছে বিশ্ব ক্রীড়াঙ্গনেও। বাংলাদেশেও সব ধরনের ক্রিকেট স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কর্মীদের বাসা থেকে কাজ করার নির্দেশ দিয়েছে বিসিবি। 

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে শনিবার (মার্চ ২১) মিরপুরের বিসিবি কার্যালয়ে এক বিশেষ সেমিনারের অয়োজন করে বিসিবি। এই সেমিনারে মূল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক চন্দন কুমার রায়।

সেমিনারটি ভাগ করা হয়েছিল দুই ধাপে। প্রথম ধাপের সচেতনতামুলক আলোচনায় উপস্থিত ছিলেন বোর্ডের সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন, বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক রকিবুল হাসান, বোর্ডের সিনিয়র গ্রাউন্ডস ম্যানেজার  সৈয়দ আব্দুল বাতেন, সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম-সহ উর্ধ্বতন কর্মকর্তারা।  

দ্বিতীয় ধাপের আলোচনায় অংশ নেয় বিসিবি’র গ্রাউন্ডসকর্মীসহ অন্যান্য কর্মীরা।

সেমিনারে করোনার বিস্তার, বর্তমান পরিস্থিতি এবং প্রতিরোধের সচেতনতামুলক দিক নিয়ে আলোচনা করেন চন্দন কুমার রায়।  এরপর সেমিনারে উপস্থিত বিসিবি’র কর্মকর্তা ও সংবাদ মাধ্যমের প্রশ্নের জবাব দেন।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।