ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

কঠিন সময়ে দুই কর্মকর্তাকে চাকরি থেকে অব্যহতি দিল পিসিবি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২০
কঠিন সময়ে দুই কর্মকর্তাকে চাকরি থেকে অব্যহতি দিল পিসিবি!

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ঘরোয়া ক্রিকেটের দুজন কর্মকর্তার চাকরির মেয়াদ না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। ঘরোয়া ক্রিকেটের পরিচালক হারুণ রশিদ ও প্রধান পিচ কিউরেটর আঘা জাহিদ এই দুই জনকে চাকরি থেকে অব্যহতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তারা দুজনই কয়েক দশক ধরে পিসিবিতে কাজ করছেন। তবে করোনাকালীন আর্থিক সমস্যা না অন্য কোন কারণে এমনটি করা হলো তা নিশ্চিত করে বলা হয়নি।

পরিচালক হারুণ রশিদের চাকরির মেয়াদ শেষ হবে আগামী ৩১ মে। অন্যদিকে প্রধান কিউরেটর আঘা জাহিদের চাকরির মেয়াদ শেষ হবে চলতি এপ্রিলের ৩১ তারিখ।

পিসিবি ইতিমধ্যেই তাদের সিইও সুবহান আহমেদ, সিএফও, মার্কেটিং ডিরেক্টরসহ বেশ কয়েকজন কর্মকর্তার চাকরির মেয়াদ না বাড়ানোর ঘোষণা দিয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিসিবি বলে, ‘হারুনকে ২০১৭ সালের এপ্রিলে পনুরায় বহাল রাখা হয়। এসময় তিনি পাকিস্তান সিনিয়র ও জুনিয়র দলের  প্রধান নির্বাচক, কোচ এবং ম্যানেজার, যুব গেম ডেভেলপমেন্টের প্রধান, জাতীয় ক্রিকেট একাডেমির ভাপ্রাপ্ত প্রধান হিসেবে কাজ করেছেন। আঘা জাহিদ ১৯৯২-৯৩ সালে অবসরে পর ২০০১ সালে পিসিবিতে যোগ দেন। ’

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।