ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

কমপক্ষে আরও ২-৩ বছর আইপিএলে খেলবে ধোনি: লক্ষণ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
কমপক্ষে আরও ২-৩ বছর আইপিএলে খেলবে ধোনি: লক্ষণ লক্ষণ ও ধোনি: ছবি-সংগৃহীত

সাবেক ভারতীয় ব্যাটসম্যান ভিভিএস লক্ষণের বিশ্বাস, কমপক্ষে আরও ২-৩ বছর চেন্নাই সুপার কিংসের হয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলবেন অভিজ্ঞ উইকেটরক্ষক-ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি। 

লক্ষণ মনে করেন, ৩৮ বছর বয়সী ধোনি এখনও ‘সর্বোচ্চ পর্যায়ের ফিট’ আছেন এবং তার জন্য বয়স কেবল একটি সংখ্যা। ‘ভেরি ভেরি স্পেশাল’ খ্যাত ৪৫ বছর বয়সী সাবেক ব্যাটসম্যান স্টার স্পোর্টসের ‘ক্রিকেট কানেন্টেড’ নামের এক অনুষ্ঠানে বলেন, ‘আমি মনে করি, সে (ধোনি) চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা চালিয়ে যাবে কারণ সে এখনও সর্বোচ্চ পর্যায়ের ফিট আছে এবং তার জন্য বয়স কেবল একটি সংখ্যা।

বিশেষ করে ধোনি কেবল শারীরিকভাবে ফিট নয়, অধিনায়ক হিসেবে মানসিকভাবে এখনও সে বিচক্ষণ। সে আইপিএলে চেন্নাইকে নেতৃত্ব দিতে পছন্দ করে। ’ 

লক্ষণ আরও বলেন, ‘সে যা করছে তাতে খুব সফল এবং যতটুকু জানি, ক্রিকেট নিয়ে সে উদ্বিগ্নও। আমি নিশ্চিত, আপনারা তাকে আইপিএলে খেলতে দেখবেন। কেবল আগামী আইপিএলে নয়, সম্ভবত সে পরের আরও দুটি সংস্করণেও খেলবে। এরপরই সে ভবিষ্যত নিয়ে চিন্তা করবে। ’

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।